রবি বন্ধ সিম অফার ২০২৪। Robi Bondo Sim Offer 2024.

Photo of author

By admin

বর্তমান বিশ্বে প্রায় হাজারো লোক রয়েছে যারা কিনা রবি সিম ইউজ করে থাকে। কেননা এই সিমটিতে সবথেকে বেশি বাংলাদেশে অফার দিয়ে থাকে। কেননা এই সিমটি বেশিরভাগ মানুষের বর্তমানে ব্যবহার করে থাকে বিভিন্ন জায়গা থেকে। তাই রবি সিমের কোম্পানিগুলো তাদের গ্রাহকদের জন্য বন্ধ সিমের অফার গুলো নিয়ে এসেছে। যেগুলো চাইলে আপনারা ব্যবহার করতে পারবেন।

এখন হাজারো লোক আছে যারা বিনা কারণে বা কারণবশত সিমটি বন্ধ করে রাখে। এর কারণ হলো তারা সকলে জানে যে বন্ধু সিমে সব সময় ভালো অফার গুলো সিম কোম্পানিরা দিয়ে থাকে। তাই অনেক চালাক মানুষ আছে যারা তাদের সিম গুলোকে বন্ধ করে রাখে বেশি ফায়দা নেওয়ার জন্য। তাই আপনারা যারা আপনার রবি সিমের বন্ধ সিমের অফার গুলো খুজতেছেন তারা সকল তথ্য পেতে আমাদের আর্টিকেলটি পড়তে থাকুন।

রবি বন্ধ সিম অফার ২০২৪

আজকে আমরা আপনাদের জন্য আরও একটি নতুন সিমের বন্ধ অফার গুলো নিয়ে এসেছি। কেননা অনেক মানুষ রবি সিমটি বন্ধ করে রেখেছে আবার নতুন করে চালু করার পর তারা অফার গুলো খুজতেছে। আমরা তাদের জন্য আমরা আমাদের এই পোস্টটিতে রবি সিমে সকল বন্ধ অফার গুলো দেখিয়ে দিব। যাতে করে তারা আমাদের এই পোস্টটির মাধ্যম থেকে দেখে তাদের ইচ্ছা মতো অফার গুলো নিতে পারে।

অফার লিস্টঃ-

অফার টাকা মেয়াদ ডায়াল কোড
১২৫ মিনিট ৭৫ টাকা ৩০ দিন *২১২*৬৭৮#
৮ জিবি ৮৯ টাকা ৭ দিন *২১২*৬০২#
১৮জিবি+ ৫০ পয়সা/মিনিট (+ট্যাক্স) ১৯৭ টাকা ৩০ দিন *২১২*৬৯৭#

Robi Bondo Sim Offer 2024

আপনারা সকলে জানেন যে এখন বাংলাদেশ ইন্টারনেটের যুগ। এখন সকলের হাতেই একটি করে স্মার্টফোন রয়েছে। সকলেই ফেসবুক ইউটিউব চালানোর জন্য এমবি ভরে থাকে। এর জন্য যে জিনিসটি সবচেয়ে বেশি দরকার তা হলো ভালো নেট স্পিড। আর রবি সিম টি এর জন্য অনেক বিখ্যাত। তাই রবি কোম্পানি ২০২৪ সালে নতুন করে কিছু বন্ধ সিমের অফার গুলো দিয়ে দিয়েছে।

১ জিবি ৪৫ মিনিট
  • ৩১ টাকা রিচার্জে
  • মেয়াদ ৭দিন।
৩ জিবি ৩০ মিনিট
  • ৩৭ টাকা রিচার্জে
  • মেয়াদ ৭ দিন।
১২০ মিনিট সাথে ৪ জিবি ইন্টারনেট ফ্রি
  • ১১৯ টাকা রিচার্জে
  • মেয়াদ ৩০ দিন।

রবি বন্ধ সিমের অফার দেখবেন কিভাবে?

অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে আমরা রবি বন্ধ সিমের অফার গুলো দেখবো কিভাবে। এই প্রশ্নটি প্রায় অনেক মানুষের কাছ থেকে পাওয়া গেছে। আজ তাই আমরা তাদের জন্য দেখে দিব যে কিভাবে রবি সিমের বন্ধ অফার গুলো দেখবেন। খুব সহজেই রবিতে অফার গুলো দেখা যায় রবি অ্যাপের মাধ্যমে থেকে। আর আপনারা যদি আপনাদের ডায়াল কোডের মাধ্যমে দেখতে চান তাহলে *৪# দিলে আপনারা অফার গুলো দেখতে পারবেন।

নোটঃ-

  • আপনারা জারা ইন্টারনেট বালান্স চেক করতে চান তাহলে *৩# ডায়াল করুন।
  • মিনিট চেক করতে চাইলে *২২২*৮# ডায়াল করুন।
পরিশেষে

আমরা চেষ্টা করেছি আপনাদেরকে রবির বন্ধ সিমের অফার গুলো রয়েছে তার কিছু তথ্য গুলো দিয়ে। আশা করছি আমাদের এই ছোট্ট আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এবং আপনারা যদি আমাদের এই সাইট থেকে কোন ধরনের বেনিফিট পেয়ে থাকেন তাহলে অন্যদেরকেও দেখার সুযোগ করে দিবেন। যাতে করে সকলেই এই ধরনের সিম অফার গুলো পেতে পারে। ধন্যবাদ আমাদের পোস্টটি পড়ার জন্য।