বাংলাদেশে সেরা ৫ টি ১১০ সিসির বাইক

Photo of author

By admin

দিন যাচ্ছে তো বাংলাদেশের বাইকের চাহিদা আরও বেড়ে যাচ্ছে। কেননা বর্তমানে গাড়ি চালানোর গাড়ি বিক্রেতা এরকম বিক্রি করতেছে সে রকম লোক যেন বাইক গুলো কিনতেছে। তাই বাংলাদেশের মধ্যে আপনারা যারা ১১০ সিসি বাইক নিতে চাচ্ছেন। তাদের সুবিধার্থে আজকে আমরা আপনাদের জন্য ৫ টি বাইকের নাম বলে দেবো। যেখান থেকে আপনার পছন্দের যে কোন একটি রুটি নিতে পারবেন।

বর্তমানে বাংলাদেশে হাজার হাজার মানুষ বাইক চালিয়ে থাকে। এবং বর্তমানে প্রাইভে বিভিন্ন জায়গার লোকেরা কাজকর্ম করে থাকে বা চাকরি করে থাকে। তাদের কাজের জন্য বা চাকরির জন্য প্রত্যেক চলাফেরার জন্য একটি গাড়ি প্রয়োজন। কারণ তারা এক জায়গা থাকার জায়গা যাতায়াতের জন্য কম খরচে ভালো একটি গাড়ি এবং স্টাইলিশ লুকিং গাড়ি খুঁজে। তাই তাদের জন্য নিচে ১১০ সিসির ভালো বাইকের লিস্ট নিচে দিয়ে দিলাম।

বাংলাদেশে সেরা ১১০ সিসির বাইক

মানুষ এখন যাতায়াত করার জন্য যানবাহন ব্যবহার করে থাকে। তার মধ্যে অন্যতম একটি যানবাহন হলো বাইক। এটি সবারই একটি পছন্দের গাড়ি। তাই অনেক মানুষই আছে যারা কম টাকার মধ্যে ভালো মানের বাইক কিনতে চায়। তাদের জন্যই আমরা নিয়ে আসলাম বাংলাদেশের সেরা কিছু ১১০ সিসির ৫ টি বাইকের সকল তথ্য সম্পর্কে। যারা যারা এই বাইকগুলো কিনতে চাচ্ছেন তারা আমাদের এই পোস্টটিকে যাবতীয় সকল তথ্যগুলো জেনে নিতে পারবেন।

বাংলাদেশে সেরা ৫ টি ১১০ সিসির বাইক লিস্ট

আমরা এখন আপনাদেরকে জানিয়ে দেবো যে সেরা কিছু পাঁচটি ১১০ সিসি বাইকের নাম সম্পর্কে। কেননা অনেক মানুষই আছে যারা বাইকের নামগুলো সম্পর্কে জানতে চায়। তাই তারা যাতে আর কোথাও না যেতে হয় আমাদের এই পোস্টটিকে তারা তাদের সকল বাইকের নাম সম্পর্কে জেনে নিতে পারবে। নিচে আমরা পাঁচটি ১১০ সিসির বাইকের নাম দিয়ে দিলাম।

  • Hero Passion X Pro X Tec
  • Bajaj platina 110
  • Honda Livo
  • Tvs Radeon
  • Suzuki Hayate

হিরো প্যাশন এক্স প্রো এক্সটেক ১১০ সিসি

সবথেকে ভালো এবং স্টাইলিস্ট এবং কোন বাজেটের মধ্যে সেরা বাইকটি হলো হিরো পেসন এক্স প্রো এক্সটেক এই বাইকটি। কারণ এই বা একটি ইঞ্জিন ক্ষমতা এবং ফুয়েল ক্যাপাসিটি অভার সবকিছুই ভালো। এই ব্যক্তি টপ স্পিড এবং গ্যারেকশন সবকিছুই সবথেকে বেটার। যাতে করে কম বাজেটের ভিতরে আপনারা এবার একটু নিতে পারেন। নিচে স্পেসিফিকেশন দেওয়া হল।

ইঙ্গিন ১০৯.১৫ সিসি
মাইলেজ ৬৫ কিমি 
টপ স্পিড ৯৫ কিমি পার আওআর
গাড়ির ওজন ১২১ কেজি
গাড়ির দাম ১২৪৪৯০ টাকা

বাজাজ প্লাটিনা ১১০ সিসি

আপনারা যারা বাজাজ কোম্পানি এর আরেকটি বাইক যার নাম হলো বাজাজ প্লাটিনা। এই গাড়িটি যারা কিনতে চাচ্ছেন এবং কি এই গাড়িটি সফল তথ্য সম্পর্কে জানতে চাচ্ছেন তাদেরকে আমরা আজকে এটি জানিয়ে দিব। এই বাইকটি ১১০ সিসির বাইক। এই বাইকটি প্রতি লিটারে ৪৫ থেকে ৫০ কিলোমিটার যাতায়াত করে থাকে।

ইঙ্গিন ১১৫.৪৫ সিসি
মাইলেজ ৭০ কিমি 
টপ স্পিড ৯০ কিমি পার আওআর
গাড়ির ওজন ১২২ কেজি
গাড়ির দাম ১২১০০০ টাকা

হোন্ডা লিভো ১১০ সিসি

আপনাদের মধ্যে থেকে যারা অনেক রকমেরই বাইক এখন পর্যন্ত দেখে এসেছেন। কিন্তু কোন বাইক কি আপনার মন মত এখনো হয়নি। এখন আমরা আপনাদেরকে দেখে দিব হোন্ডা লিভো কোম্পানি একটি চমৎকার বাইক। আপনারা চাইলে এই বাইকটি সহজেই কিনতে পারবেন কম টাকার ভিতরে। তাই আমরা এই বাইক সম্পর্কে যাবতীয় সকল তথ্য এখন আমরা নিচে দিয়ে দিলাম।

ইঙ্গিন ১০৯.১৯ সিসি
মাইলেজ ৬৫ কিমি
টপ স্পিড ৮৬ কিমি পার আওআর
গাড়ির ওজন ১১১ কেজি
গাড়ির দাম ১২৩৫০০ টাকা

টিভিএস রেডিয়ন ১১০ সিসি

টিভিএস কোম্পানি আরেকটি বাইকের নাম হলো রেডিয়ন। আপনাদের মধ্যে থেকে যারা যারা এই কোম্পানির বাইকটি কিন্তু চাচ্ছেন। এবং কি এ বাইক এ সকল তথ্য আপনারা জানতে চাচ্ছেন। আশা করি তারা আমাদের এই সাইট থেকে বিস্তারিত সকল তথ্যগুলো পেয়ে যাবেন। এই বাইকটির ১১০ সিসির বাইক।

ইঙ্গিন ১০৯.৭ সিসি
মাইলেজ ৬০ কিমি
টপ স্পিড ৯০ কিমি পার আওআর
গাড়ির ওজন ১১২ কেজি
গাড়ির দাম ১১৫৯০০ টাকা

সুজুকি হায়াতি ১১০ সিসি

ইদানিং যুগে মানুষজন তারা কম টাকার মধ্যে ভালো মানের বাইকগুলো কেনার জন্য। কেননা কোন কাজকর্ম করার ক্ষেত্রে বা কোন দূরে কোথাও যাতায়াত করার ক্ষেত্রে ১১০ সিসির বাইক গুলো অনেক সুন্দর। তাই তারা সুজুকি হায়াতি নামে গাড়িটি বেশি পছন্দ করে থাকে। তার কারণ এর কালার এবং কি লং ড্রাইভের জন্য সবাই এই গাড়িটি নিতে থাকে। নিচে আমরা এখানে সম্পর্কে সকল তথ্য দিয়ে দিলাম।

ইঙ্গিন ১১২.৮ সিসি
মাইলেজ ৬০ কিমি
টপ স্পিড ১০০ কিমি
গাড়ির ওজন ১১২ কেজি 
গাড়ির দাম ৯৪৯৫০ টাকা
পরিশেষে

আমরা আপনাদের জন্য ১১০ সিসি সেগমেন্টের যতগুলো ভালো বাইক রয়েছে। তার সমস্ত তথ্য পয়েন্ট আকারে আপনাদের জন্য দিয়ে দিয়েছি। যাতে করে আপনারা এখান থেকে সঠিক তথ্যগুলো পেয়ে ভালো বাইক কিনতে পারেন। আর যদি এখান থেকে ভালো কোন তথ্য পেয়ে থাকেন তাহলে অন্যদের কেউ দেখার সুযোগ করে দিবেন। যাতে করে তারা এখান থেকে সঠিক তথ্যগুলো পেয়ে যায়। ধন্যবাদ।