বাংলাদেশের সেরা ৫ টি ১৫০ সিসির বাইক

Photo of author

By admin

আজকে আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম বাইকের জগতে সবথেকে দামি এবং কি সুন্দর কিছু বাইকের নাম। কেননা অনেক মানুষই আছে যারা অনেক টাকার মালিক। শখের জন্য কিছু ভালো মানের গাড়ি কিনতে চায়। তাই তারা বেশি টাকার মধ্যে বাইক কেনার জন্য আগে থেকে কিছু তথ্য জেনে নিতে চায়। কিছু সুন্দর সুন্দর বাইকের নাম আজ তাদের সামনে তুলে ধরব।

আপনারা যারা ১৫০ সিসির বাইক গুলো কিনতে চাচ্ছেন। দিতে চাই যে এসব গাড়িগুলোর দাম প্রায় লাখ থেকে আরো অনেক বেশি টাকার মধ্যে রয়েছে। আপনারা যারা এই বাজেটের মধ্যে গাড়িগুলো দেখতে চাচ্ছেন তারা আমাদের পেজটি ফলো করুন। কেননা বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি দামি বাইকের গুলো ১৫০ সিসি হয়ে থাকে। আর এ সকল গাড়িগুলো সাধারণত কিনে থাকে যারা কিনা বিজনেস এবং কি অনেক বড় রকমের চাকরি করে থাকে। এত গুলো জেনে নিতে পারে সেজন্যই আজকে আমাদের এই পোস্টটি।

বাংলাদেশে সেরা ৫ টি ১৫০ সিসির বাইক

তো আপনারা যারা বাংলাদেশের মধ্যে সবথেকে সেরা ৫টি ১৫০ সিসি বাইকগুলো তথ্য জানতে চাচ্ছেন। এই বাইকগুলো সম্পর্কে যাবতীয় সকল তথ্য এবং কি গাড়ি কি রকমের তা জানতে চাচ্ছেন। আপনারা জেনে নিতে পারবেন যে এই গাড়িগুলো বাংলাদেশের মধ্যে কিছু সংখ্যক মানুষই কিনে থাকে। কেননা তারা তাদের জীবনের একটি শখ হিসাবে এই গাড়িগুলো তাদের প্রয়োজন হয়। তাদের জন্য আমরা নিচে সেরা ৫ টি ১৫০সিসি বাইকের নাম গুলো দিয়ে দিলাম।

সেরা ৫ টি ১৫০ সিসির বাইক লিস্ট

  • হোন্ডা এক্স ব্লেড
  • টিভিএস অ্যাপাচি আর্টিয়ার
  • সুজুকি জিক্সার
  • ইয়ামাহা এফজেডএস
  • ইয়ামাহা এমটি ফিফটিন

হোন্ডা এক্স ব্লেড

এ পজিশনে আমরা বাংলাদেশের সব থেকে ভাল একটি গাড়ি নিয়ে আসলাম যার নাম কিনা হোন্ডা এক্স ব্লেড। তো আপনারা যারা এই বাইকটি কিনতে চাচ্ছেন এবং কি বাইকের যাবতীয় সকল তথ্য জানতে চাচ্ছেন। আপনারা জেনে নিতে পারবেন যে এই বাইকটি মূল্য প্রায় দুই লাখ টাকার উপরে হয়ে থাকে। এই বাইকটি প্রতি লিটারে ৪০ থেকে ৪৫ কিলোমিটার যাতায়াত করে থাকে।

ইঙ্গিন ১৫০ সিসি
মাইলেজ ৪০ থেকে ৪৫ কিলোমিটার
টপ স্পিড ১১৫ কিমি পার আওআর
গাড়ির ওজন ১৪৩ কেজি 
গাড়ির দাম ২১৬৫০০ টাকা

টিভিএস অ্যাপাচি আর্টিয়ার

ইয়াং জেনারেশন এর সব থেকে ভাল মানের একটি গাড়ি হল টিভিএস অ্যাপাচি আর্টিয়ার। কেননা মধ্যম যুগের ছেলেরা এই বাইকটি বেশি পছন্দ করে থাকে। তারা তাদের শখের জন্য এবং কি এই ব্রেক স্টাইল টান স্পীড ‌দুটির জন্যই এই গাড়িটি বেশি পছন্দ করে থাকে। তাই এই বাইকটির সম্পর্কে যারা তথ্যগুলো জানতে চাচ্ছেন তারা নিচে দেওয়া ছক ভালো ভাবে খেয়াল করুন।

ইঙ্গিন ১৫০ সিসি
মাইলেজ ৪০ থেকে ৪৫ কিমি
টপ স্পিড ১১৪ কিমি পার আওয়ার
গাড়ির ওজন ১৪৪ কেজি 
গাড়ির দাম ২৬৯৯৯০ টাকা

সুজুকি জিক্সার

বিখ্যাত ব্যান্ড সুজুকি জনপ্রিয় একটি মডেলের নাম হলো সুজুকি জিক্সার এফ আই এবিএস। এটি বাংলাদেশের লঞ্চ করেছে ২০২৩ সালের। এটি বাংলাদেশের সবথেকে দামি এবং কি ভালো মানের গাড়ির মধ্যে একটি। এই গাড়িটিতে আপনারা টপ স্পিড পাবেন ১২৫ কিলোমিটার পার আওয়ার্স। আর এই গাড়িটিতে আপনাদের মাইলেজ দিবে ৫০ থেকে ৫৫ কিলোমিটার।

ইঙ্গিন ১৫০ সিসি
মাইলেজ ৫০ থেকে ৫৫ কিলোমিটার
টপ স্পিড ১২৫ কিলোমিটার পার আওয়ার্স
গাড়ির ওজন ১৪৫ কেজি
গাড়ির দাম ২৬৬৯৫০ টাকা

ইয়ামাহা এফজেডএস

এখন আমরা আপনাদেরকে সবচেয়ে দামি একটি বাইকের সম্পর্কে জানাবো তা হলো ইয়ামাহা এফ জেড এস বিফোর। আপনারা যারা এই গাড়িটি কিনতে চাচ্ছেন তারা এই গাড়িতে প্রতি লিটারে মাইলেজ পাবেন ৪০ থেকে ৪৫ কিলোমিটার। এই গাড়িটিতে টপ স্পিড পাবেন ১১৫ কিলোমিটার পার আওয়ারস। এই গাড়িটির ওজন হল ১৩৬ কেজি। বর্তমানে এই গাড়িটির মূল্য ৩ লক্ষ ৭০ হাজার টাকা।

ইঙ্গিন ১৫০ সিসি
মাইলেজ ৪০ থেকে ৪৫ কিলোমিটার
টপ স্পিড ১১৫ কিলোমিটার পার আওয়ারস
গাড়ির ওজন ১৩৬ কেজি
গাড়ির দাম ৩ লক্ষ ৭০ হাজার টাকা

ইয়ামাহা এমটি ফিফটিন

বাইক জগতে সবথেকে দামি এবং কে স্মার্ট এর দিক দিয়ে এই গাড়িটি সবার উপরে। এটি দর্শকের স্বপ্নের একটি বাইক। আপনারা এই গাড়িটিতে টপ স্পিড পাবেন 130 কিলোমিটার প্রতি ঘন্টায়। এবং কি এই গাড়িটিতে প্রতি মিলিটারে মাইলেজ পাবেন আপনারা ৪০ থেকে ৪২ কিলোমিটার। তো আপনারা যারা এই গাড়িটি কিনতে চাচ্ছেন তারা আমাদের নিচের দেওয়া ছক সম্পূর্ণ ভালোভাবে খেয়াল করুন।

ইঙ্গিন ১৫০ সিসি
মাইলেজ ৪০ থেকে ৪২ কিলোমিটার
টপ স্পিড 130 কিলোমিটার প্রতি ঘন্টায়
গাড়ির ওজন ১৩৯ কেজি 
গাড়ির দাম ৫২৫০০০ টাকা
পরিশেষে

তো আপনারা যারা বাংলাদেশের সেরা সেরা কিছু বাইক গুলো সম্পর্কে তথ্য জানতে চাচ্ছিলেন। আজ আমরা আমাদের এই পোস্টটি মাধ্যমে আপনাদেরকে সকল গাড়ির তথ্যগুলো জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। যদি আমাদের এই পাঁচটি বাইকের তথ্যগুলো আপনাদের ভাল লেগে থাকে তাহলে আর নতুন নতুন তথ্য পেতে আমাদের সাথে থাকুন। আর আপনাদের মধ্যে থেকে যারা আরও এ সকল বাইকগুলো কিনতে চাচ্ছে তাদের কাছে আমাদের এই পোস্টটি শেয়ার করবেন। ধন্যবাদ আপনাদের আমাদের এই পোষ্টটি এতক্ষণ দেখার জন্য।