১৬ হাজার টাকার মধ্যে মোবাইল ২০২৪

Photo of author

By admin

বর্তমানে বাংলাদেশের মানুষ এখন ইন্টারনেটের সকল বিষয়বস্তুর প্রতি আকর্ষণ বেশি হয়ে গিয়েছে। তাই তারা ভালো একটি স্মার্ট ফোন কিনতে অনেক জায়গা অনুসন্ধান করে থাকে। আজকে আমরা তাদের জন্যই আমাদের এই পোস্টটিতে ১৬ হাজার টাকার মধ্যে কিছু সেরা মোবাইলের নাম আপনাদেরকে দেখিয়ে দেব। এজন্য আপনাদের আমাদের এই পোষ্টটি ফাস্ট টু লাস্ট সম্পূর্ণ দেখতে হবে।

এতে করে আপনারা বুঝতে পারবেন যে ১৬ হাজার টাকার মধ্যে কোন কোন ফোন রয়েছে যেগুলো আপনারা চালিয়ে মজা পাবেন। তো বাংলাদেশে এখন অনেক ধরনের ফোন বের হয়েছে। ফোন গুলোর মধ্যে অনেক দামী ফোন রয়েছে যেগুলোর দাম এক থেকে দেড় লাখ টাকার মধ্যে। তো আপনারা যারা কম টাকার মধ্যে ফোনগুলো খুজতেছেন তাদের জন্যই আমাদের এই পোস্টটি। নিচে আমরা এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য আপনাদেরকে দেখিয়ে দিব।

১৬ হাজার টাকার মধ্যে মোবাইল ২০২৪

এতক্ষণ আমরা আপনাদেরকে মোবাইল ফোনের যাবতীয় সকল বিষয়বস্তু এবং কি সংক্ষিপ্ত কিছু তথ্য আপনাদেরকে দেখিয়ে দিয়েছি। এখন আমরা আপনাদেরকে জানিয়ে দেবো যে ১৬ হাজার টাকার মধ্যে যে যে ফোন আপনারা কিনলে আপনাদের ভালো হবে। কেননা বাংলাদেশে অনেক চমৎকার ফোন বের হয়েছে যেগুলো কিনা কম বাজেটের মধ্যে দারুন ফোন।

১৬ হাজার টাকার মধ্যে মোবাইল 2024

বাংলাদেশের এখন প্রায় ছোট বড় সবাই গেম খেলার প্রতি আগ্রহ। তাই তাদের হয়তোবা বেশি টাকার মধ্যে মোবাইল ফোন কিনা সামর্থ্য নেই। কিন্তু তারা কম থাকার মধ্যেও ভালো একটি ফোন কিনে তারা সুন্দরভাবে গুম প্লে করতে পারবে। সেজন্য তাদের অনেকগুলো ফোন থেকে একটি বেছে নিয়ে একটি সুন্দর ফোন কিনে কি নিতে হবে। তাই আমরা সে সকল ভাই ও বোনদের জন্য নিচে কিছুক্ষণের তালিকা দিয়ে দিলাম।

মোবাইলের নাম দাম
Realme C35 ১৬৯৯০ টাকা
Samsung Galaxy A13 ১৬৯৯৯ টাকা
Walton Primo NX6 ১৫৯৯৯ টাকা
Infinix Hot 11S ১৪৯৯৯ টাকা
Walton Primo RX9 ১৬৯৯৯ টাকা
Realme 8i ১৭০০০ টাকা
Vivo Y20G ১৭৯৯০ টাকা
Xiaomi Redmi 10 ১৬৯৯৯ টাকা
Xiaomi Poco M3 ১৬৪৯৯ টাকা
Samsung Galaxy A12 Narcho ১৪৪৯৯ টাকা
Realme 6i ১৬৯৯০ টাকা
Oppo A31 ১৬৯৯০ টাকা
Xiaomi Poco M2 ১৫৯৯৯ টাকা
Xiaomi Redmi 10 Prime ১৪০০০ টাকা

আরও পড়ুনঃ- ২৫ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল।

পরিশেষে

প্রিয় ভাই ও বোনেরা আপনারা যারা ১৬ হাজার টাকার মধ্যে ফোন গুলো কিনতে চেয়েছিলেন আশা করি আমাদের এই পোস্টটিকে তারা তথ্যগুলো পেয়ে গেছেন। কেননা আমরা আপনাদেরকে কিছু সুন্দর সুন্দর ফোনের নাম দিয়ে দিয়েছি। যদি আমাদের এখান থেকে আপনাদের ফোনগুলো পছন্দ হয় তাহলে আপনাদের আর বন্ধু-বান্ধবের কাছে শেয়ার করবেন। এবং কি এরকম আরো নতুন নতুন পোস্ট পেতে আমাদের সাথে যুক্ত থাকবেন।