সিলেট টু চট্টগ্রাম বিমান ভাড়া ২০২৪

Photo of author

By admin

প্রিয় যাত্রী বৃন্দরা আপনারা যারা সিলেট টু চট্টগ্রাম বিমানে করে যাতায়াত করতে চাচ্ছেন। এবং কি সিলেট থেকে চট্টগ্রাম বিমানে যেতে কত টাকা ভাড়া লাগে সে সম্পর্কে তথ্য নিতে চাচ্ছেন। তাদের জন্যই জানিয়ে দেওয়ার চেষ্টা করব যে সিলেট টু চট্টগ্রাম বিমান ভাড়া সম্পর্কে সকল তথ্য। তার কারণ হলো বর্তমানে এখন অনেক মানুষই আছে যারা কিনা সিলেট থেকে চট্টগ্রাম যাতায়াত করে থাকে বিমানে করে।

তাই তাদের সুবিধার্থে তারা যাতে আগে থেকেই বিমানের সকল তথ্য জেনে নিতে পারে। এবং কি এ তথ্যগুলো জেনে নিয়ে তাদের কিছুটা উপকার হয়। সেজন্য কিছু গুরুত্বপূর্ণ বিমানের তথ্য এই পোস্টটি মাধ্যম থেকে আপনারা জেনে নিতে পারবেন। বিমান হল এমন একটি যানবাহন যেটি কিনা কোন গন্তব্য স্থলে যাওয়ার জন্য কোন সময়ের মধ্যে যাওয়া যায়। তাই মানুষ জন তাদের সময়টি বাঁচানোর জন্য এই এই যানবাহন টি সবার আগে বেঁচে নেই।

সিলেট টু চট্টগ্রাম বিমান ভাড়া ২০২৪

বর্তমানে যারা সিলেট থেকে চট্টগ্রাম বিমান করে যাতায়াত করতে চাচ্ছেন। তাদের সবার আগে জানতে হবে যে সিলেটের এয়ারলাইন্স এর কোন কোন বিমান চট্টগ্রামে উদ্দেশ্যে যাত্রা শুরু করে। তাহলে আপনারা ওই বিমান সম্পর্কে যাবতীয় সকল টিকিটের মূল্য এবং কি ভাড়া তালিকা সম্পর্কে জেনে নিতে পারবেন। তো নিচে দেওয়া কিছু সিলেটে বিমানের ভাড়া তালিকা সম্পর্কে দেওয়া হলো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

  • সপ্তাহে দুইদিন (বুধবার ও শনিবার) চলাচল করবে। 
  • সিলেট থেকে চট্টগ্রাম জাওয়ার সময় দুপুর ১টায় রওনা হয়ে ২টা ২০ মিনিটে। 
  • সিলেট থেকে চট্টগ্রাম ভাড়া ধরা হয়েছে ৪,২০০ টাকা।
  • আর আসা জাওয়ায় টাকা লাগবে ৮,৪০০ টাকা।

চট্টগ্রাম টু সিলেট বিমান ভাড়া

অনেক মানুষই আছে যারা সিলেট থেকে চট্টগ্রাম যায়। আবার তারা চট্টগ্রাম থেকে সিলেটে আসার জন্য বিমানের ভাড়া তালিকা সম্পর্কে জানতে চায়। সেজন্য তাদের আগে খোঁজ নিতে হবে যে চট্টগ্রামে কোন কোন বিমান গুলো সিলেটের উদ্দেশ্যে রওনা হয়। তাহলে তারা ওই অনুযায়ী জানতে পারবে যে চট্টগ্রাম থেকে সিলেটের বিমান ভাড়া কত টাকা।

আরও পড়ুনঃ- চট্টগ্রাম টু কক্সবাজার বিমান ভাড়া ও সময়সূচি

পরিশেষে

আশা করছি আপনারা আমাদের এই সাইটটিতে থেকে সিলেট থেকে চট্টগ্রামে বিমান ভাড়া সম্পর্কে জানতে পেরেছেন। এরকম যদি আপনারা কোন জায়গায় যাওয়ার আগে সমস্ত তথ্যগুলো জেনে যেতে পারেন। তাহলে আর আপনাকে কোন জায়গায় প্লেনের জন্য অপেক্ষা করতে হবে না। এবং কি আপনারা চাইলে যেখান থেকে পারেন অনলাইনে মাধ্যমে টিকিটগুলো কিনে বিমানে যাত্রা করতে পারবেন।