সিলেট টু কক্সবাজার বিমান ভাড়া ও সময়সূচী ২০২৩

সিলেট টু কক্সবাজার বিমান ভাড়া

আজকে আপনাদের জন্য আমরা নতুন একটি পোস্ট নিয়ে আসলাম। যারা যারা এরকম পোস্ট এর জন্য অপেক্ষা করে আছেন অনেকদিন যাবত তাই তাদের জন্য আজকে আমাদের এই নতুন পোস্টটি। যা কিনা সিলেট টু কক্সবাজার বিমান ভাড়া এবং সময়সূচী সম্পর্কে যাবত যত তথ্য আছে তা আমরা আপনাদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব আমাদের এই পোস্টটির মাধ্যমে। কেননা বিমান ভাড়া সম্পর্কে অনেক মানুষ জানার আগ্রহটা অনেক বেশি। আর তাই তাদের জন্য আমরা অনেকগুলো পোস্ট ঘাটাঘাটি করে সুন্দর কিছু তথ্য নিয়ে আসলাম। যাতে করে তারা আমাদের এই পোস্টটির মাধ্যমে সকল তথ্য পেয়ে যেতে পারে। তাই সকল তথ্য পেতে হলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ ভালো ভাবে পড়তে থাকুন।

এখন বাংলাদেশের মানুষ অনেক উন্নত এবং আধুনিক হয়ে গেছে। তাই তারা অনেক শর্টকাটে এবং কি অনেক আরামদায়ক ভাবে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে চায়। তাই তারা আজ সবচেয়ে বেশি যে জিনিসটি পছন্দ করে তাহলো বিমানে এক জায়গায় ভ্রমণ করা। তাই তাদের জেরি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হলো বিমানের ভাড়া সম্পর্কে জানা এবং কি এর সময়সূচি সম্পর্কে জানা। কেননা একটি বিমান নির্দিষ্ট টাইম ছাড়া কখনো ছাড়ে না। তাই এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য আমরা আমাদের এই পোস্টটিতে দিয়ে দিব। যাতে করে যারা আমাদের এই পোস্টটি করছেন এবং এই সম্পর্কে জানার জন্য অপেক্ষা করছেন তা আমাদের এই পশ্চিম মাধ্যমে আপনারা জানতে পারবেন। নিচে দেওয়া লেখাগুলো আপনারা ভালোভাবে খেয়াল করবেন।

সিলেট থেকে কক্সবাজার যেসব বিমান যায়ঃ- 

আপনারা যারা খুজতেছেন যে সিলেট থেকে কক্সবাজার কোন কোন বিমানগুলো যায়। তাদের জন্য নিচে দিয়ে দিলাম যে সিলেট থেকে কক্সবাজার যেসব বিমানগুলো যায় সেসব তথ্যগুলো। জাতিকের সহজে তারা বুঝতে পারে যে কোন বিমানটি সিলেট থেকে ঢাকা কক্সবাজারের উদ্দেশে রওনা হয়।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • ইউএস বাংলা এয়ারলাইন্স
  • নভোএয়ার এয়ারলাইন্স

সিলেট টু কক্সবাজার বিমানের সময়সূচী ২০২৩

আমরা এখন আপনাদেরকে জানিয়ে দিব যে সিলেট থেকে অনেক মানুষ আছে যারা কক্সবাজার বিমানে করে যেতে চায়। তাদের বিমানের সময়সূচি সম্পর্কে তথ্য আমরা জানিয়ে দিবো। কেননা এখন মানুষ অনেক দ্রুত সম্ভব এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে চায়। তারা কোন ঝামেলা ছাড়াই যাতে এই জায়গায় যাতায়াত করতে পারে তার জন্য তারা বিমান করে যেতে চায়। কেননা মানুষ এখন টাকা পয়সার দিকে না তাকিয়ে তারা তাদের আরাম আইএস ভাবে জীবন যাপন করতে চায়। তাই তাদের যাতে অনেক সুবিধা হয় সে সম্পর্কে আমরা কিছু তথ্য যদি তাদেরকে দিয়ে উপকার করতে পারি তাহলে তাদের অনেক উপকার হবে। তাই আমরা তাদের জন্য এ বিষয়ে তথ্য নিয়ে আসলাম।

সময়সূচীঃ-

বিমানের নাম 

টেক অফ করার সময়

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মঙ্গলবার বেলা ১১ঃ৪৫ মিনিটে একটি এবং দুপুর ১ঃ৪৫ মিনিটে আরেকটি ফ্লাইট।
ইউএস বাংলা এয়ারলাইন্স বৃহস্পতিবার বেলা ১১ঃ৫০ মিনিটে একটি ফ্লাইট।
নভোএয়ার এয়ারলাইন্স রবিবার দুপুর ১২ঃ৫ মিনিটে একটি ফ্লাইট।

সিলেট টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৩

বাংলাদেশের এক প্রান্তে থেকে আরেক প্রান্তে কোন জায়গায় যেতে এখন বেশি সময় লাগে না। কেননা কোন যানজট ছাড়া এখন সবচেয়ে দ্রুত ভাবে যাওয়া যায় যে জিনিসটি সেটি হলো বিমানের মাধ্যমে। তাই লোকজনরা এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে বিমানটি বেছে নেয়। সিলেট থেকে কক্সবাজার যেতে বিমানে যে সকল ভাড়া রয়েছে তা আপনাদের আমরা জানিয়ে দিব। কেননা এ ভাড়া সম্পর্কে অনেক তথ্য আমরা অনেক কষ্টের মাধ্যম থেকে পেয়েছি যে। অনেক লোকেরা বেশি যে জিনিসটি খুঁজে থাকে তা হল বিমানের ভাড়া। তাই সিলেট থেকে কক্সবাজার যেতে সকল রকমের ভাড়া আমাদের এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিব।

সর্বনিম্ন বিমান ভাড়াঃ– 

বিমানের নাম 

সর্বনিম্ন বিমান ভাড়া

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৪,৭০০ টাকা
ইউএস বাংলা এয়ারলাইন্স ৪,০০০ টাকা
নভোএয়ার এয়ারলাইন্স ৪,০০০ টাকা

সর্বোচ্চ বিমান ভাড়াঃ-

বিমানের নাম 

সর্বোচ্চ বিমান ভাড়া

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১০,০০০ টাকা
ইউএস বাংলা এয়ারলাইন্স ৯,০০০ টাকা
নভোএয়ার এয়ারলাইন্স ৭,০০০ টাকা

সিলেট টু কক্সবাজার অনলাইন টিকিট বুকিং

বর্তমান সময়ে বাংলাদেশের মানুষ এখন ডিজিটাল হয়ে গিয়েছে। কেননা তাদের কাছে প্রায় সকলের কাছেই অনলাইন এ কাজ করার জন্য বিভিন্ন ধরনের মাধ্যম রয়েছে। তারা বিভিন্ন ধরনের কাজ করে থাকে অনলাইনের মাধ্যমে। কেননা তারা এখন যে কোন জায়গায় যাক না কেন তারা অনলাইনে টিকিট বুকিং করে ফেলে। সো আজকে আমরা আপনাদের কিভাবে আরো সহজে এবং অভিনব উপায়ে অনলাইনে টিকিট বুকিং করবেন তার কাছে তথ্য নিচে দিয়ে দিব।

  • প্রথমত আপনার কাছে যদি একটি স্মার্ট ফোন থাকে সেটির মাধ্যমে সহজেই অনলাইনে টিকিট বুকিং করতে পারবেন।
  • আবার যদি আপনার কাছে যদি স্মার্টফোন না থাকে আর যদি আপনার কাছে কম্পিউটার বা ল্যাপটপ থাকে সেটির মাধ্যমেও আপনি অনলাইনে টিকিট বুকিং করতে পারবেন।
  • আবার আপনার কাছে যদি কোন তথ্য না থাকে বা কোন মাধ্যম না থাকে তবে আপনি বিভিন্ন কম্পিউটারের দোকানে গিয়ে আপনার প্রয়োজনীয় তথ্য সাবমিট করেও টিকিট বুকিং করতে পারবেন।
  • আবার কেউ যদি ৪৯ অবলম্বন করতে না পারে তাহলে তাকে সিলেট থেকে কক্সবাজার যাওয়ার জন্য যে কাউন্টার আছে সেখানে গিয়ে টিকিট বুকিং করতে হবে।
পরিশেষে

সবশেষ কথা আমরা আপনাদেরকে বলতে চাই যে সিলেট থেকে কক্সবাজার বিমানের সকল তথ্য আপনারা তো আমাদের এই পোস্টটির মাধ্যমে দেখেছেন। যারা যারা আমাদের এই পোস্টটি দেখেছেন আশা করি আমাদের পোস্টটি আপনাদের ভালো লেগেছে। যদি এরকম পোস্ট আপনারা আরো বেড়ে চান তাহলে আমাদের সাথেই থাকুন। যাতে করে আমরা আরো নতুন নতুন পোস্ট দিতে পারি। এবং কি আপনারা আমাদের এই পোস্টগুলো পাওয়ার সাথে সাথে অন্যদের সাথে শেয়ার করবেন যাতে করে তারাও আমাদের এই পোস্ট পেতে পারে। ধন্যবাদ।

Scroll to Top