টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী, টিকিট ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আপনারা যারা টাঙ্গাইল থেকে ঢাকা বাসে যাতায়া ত করতে চাচ্ছেন তাদের জন্য আজকে আমাদের এই পোস্টটি। আপনাদের জন্য নিয়ে আসলাম ঢাকা থেকে টাঙ্গাইল বাসের সময়সূচী এবং টিকিটের মূল্য। যা আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং উপকারী বলেই আমরা মনে করি। যারা যারা টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী এবং কি ঠিকই জানতে চাচ্ছেন তারা আমাদের এই পোস্টটি ফলো করুন। তা তুমি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ করেন তাহলে আপনারা আপনাদের সকল তথ্য এখান থেকে পেয়ে যাবেন।

আপনাদের মধ্যে যারা যারা আমাদের এই পোস্টটি সাথে আছেন। তারা দেখতে পাচ্ছেন যে আপনারা আপনাদের জন্য সুন্দর একটি পোস্ট নিয়ে আসছি। কেননা অনেকেই টাঙ্গাইল থেকে ঢাকা বাসের সময়সূচী এবং কি টিকিটের মূল্য জানেনা। আমরা তাই তাদের জন্য একটি সুন্দর অনুচ্ছেদ তৈরি করলাম। যাতে করে তারা তাদের সময় মত এবং কি টিকিটের দাম অনুযায়ী বাসে চড়ে এক জায়গা থেকে অন্য গন্তব্যে পৌঁছাতে পারে। তাই আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম সুন্দর একটি সাইট। তাই বেশি দেরি না করে আপনারা এই সাইটটি থেকে আপনাদের টাইম অনুযায়ী এবং টিকিটের মূল্য অনুযায়ী বাসে চড়তে পারবে।

টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী ২০২৪

অনেক মানুষ রয়েছে যারা টাঙ্গাইল টু ঢাকা বাসের ভাড়া ২০২৪ থেকে ঢাকা বাসে যাওয়ার জন্য অনেক সময় ধরে অপেক্ষা করে। তারা জানে না যে বাস কখন ছাড়বে কখন তাদের গন্তব্যে পৌঁছাবে। তাই তাদের জন্য আমরা একদিন সুন্দর অনুচ্ছেদ নিয়ে আসলাম। যাতে করে তারা তাদের সময়টা বাঁচাতে পারে এবং কি অতিরিক্ত সময় বসে থাকতে না হয়। তারা হয়তো আমাদের এই পোষ্টের জন্যই অপেক্ষা করছে। তাই তাদের আর অপেক্ষা করতে হবে না যদি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ করে তাহলে তারা টাঙ্গাইল টু ঢাকা পাশের সময়সূচী আমাদের পোষ্টের মাধ্যমে জানতে পারবে।

টাঙ্গাইল থেকে যেসব বাস ঢাকায় যায়,

  • ঝটিকা পরিবহন
  • সকাল সন্ধ্যা
  • সোনিয়া এক্সপ্রেস
  • নিরালা পরিবহন
  • ধলেশ্বরী পরিবহন

সময়সূচীঃ 

পরিবহন 

সময়সূচী

সকাল সন্ধ্যা 7:30 থেকে 9 টা 30
সোনিয়া এক্সপ্রেস 10:30 থেকে 12 টা 30
নিরালা পরিবহন 11:30 থেকে 2:00 টা
ঝটিকা পরিবহন 2:30 থেকে 8:30 টা
ধলেশ্বরী পরিবহন 9:30 থেকে 1:30 টা

টাঙ্গাইল টু ঢাকা বাসের টিকেট ২০২৪

আমরা এখন আপনাদের জানিয়ে দেবো টাঙ্গাইল টু ঢাকা বাসের টিকিট সম্পর্কে। অনেক মানুষ রয়েছে যারা ঢাকা থেকে টাঙ্গাইল যাবে বাসে করে কিন্তু তারা টিকিটের মূল্য জানে না। তাদের জন্য টিকিটের মূল্য ঠিকানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার জন্যই আমরা আমাদের পোস্টটির মাধ্যমে টিকিটের মূল্য সম্পর্কে কিছু ধারণা দেবো। যাতে করে আপনারা আপনাদের গন্তব্য স্থলে সঠিকভাবে পৌঁছাতে পারেন। সবচেয়ে বেশি টিকিটের মূল্য সেটি হলো নন এসি বাসের। আরো অন্যান্য বাস হয়েছে সেগুলো টিকিটের মূল্য একটু কম। তাই সকল তথ্য পেতে যারা যারা আমাদের এই পোস্টটি দেখছেন তারা তারা আমাদের সাথে থাকুন।

আপনি টাঙ্গাইল থেকে ঢাকার জন্য অনলাইন অথবা অফলাইন দুইভাবেই টিকিট ক্রয় করতে পারেন। অনলাইনে এর মধ্যমে সরাসরি কাউন্টারে ফোন করে যোগাযোগ করে টাকা বিকাশ অথবা অন্যান্য মাধ্যমে টাকা পাঠিয়ে দিয়ে বুকিং দিতে পারেন।

টাঙ্গাইল টু ঢাকা বাসের ভাড়া ২০২৪

আপনাদের মধ্যে অনেকে আছে যারা টাঙ্গাইল থেকে ঢাকা যাওয়ার জন্য অনেক আগ্রহী। তাদের মধ্যে অনেকে রয়েছে যে বাঁড়া নিয়ে সংশয়। তারা হয়তো জানে না যে বাসের ভাড়া কত টাকা। সে সম্পর্কে আমরা আপনাদের ভালোভাবে জানিয়ে দিব। যাতে করে আপনারা আপনাদের টাকা দিয়ে আপনারা গন্তব্য স্থলে পৌঁছাতে পারেন। আপনারা খুব ভালোভাবে আমাদের এই পোষ্টটি বলেই বুঝতে পারবেন যে ঢাকা টু টাঙ্গাইল বাসের ভাড়া কত টাকা। নিচে এ সম্পর্কে আরো কিছু কথা আপনাদের জানিয়ে দেবো।

  • এসি বাসের ভাড়া ৩০০- ৪০০ টাকা
  • নন এসি বাসের ভাড়া ১৫০-২০০ টাকা

ভাড়ার তালিকাঃ 

পরিবহন 

ভাড়ার তালিকা 

সকাল সন্ধ্যা 250 টাকা
সোনিয়া এক্সপ্রেস 250 টাকা
নিরালা পরিবহন 160 টাকা
ঝটিকা পরিবহন 120 টাকা
ধলেশ্বরী পরিবহন 120 টাকা

টাঙ্গাইল টু ঢাকা অনলাইনে বাসের টিকেট বুকিং

প্রতিনিয়ত এদেশের মানুষ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এতে করে জনসংখ্যার হারবে যাচ্ছে। মানুষ এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়ার জন্য অনেক বড় লাইন ধরে টিকিট কেনার জন্য দাঁড়িয়ে থাকে। এতে অনেক ভিড়ের মুখোমুখি হতে হয় মানুষের। এখান থেকে বাঁচার জন্যই মানুষ অনলাইনে বাসের টিকিট বুকিং করে রাখে। এতে করে তাদের পরিশ্রম কম হয়। অনেক মানুষ রয়েছে তারা অনলাইনে বাসে টিকিট বুকিং করতে পারে না। তাই তারা যদি আমাদের এই সাইটটি সম্পূর্ণ ভালোভাবে পড়তে থাকে তাহলে বুঝতে পারবে অনলাইনে বাসের টিকিট কিভাবে বুকিং করতে হয়। তাহলে তারা খুব ভালোভাবে টাঙ্গাইল থেকে ঢাকা সুন্দরভাবে পৌঁছাতে পারবে। তাদের টিকিট কেনার জন্য লাইন ধরে দাঁড়িয়ে থাকতে হবে না।

কাউন্টার নাম্বারঃ 

পরিবহন 

টাঙ্গাইল কাউন্টার নাম্বার 
সকাল সন্ধ্যা টাংগাইল-01991-917380,01700994751
করটিয়া-01991-917385
সাভার- 01991-917382
কল্যানপুর-01991-917381, 01700994752
সোনিয়া এক্সপ্রেস ফোনঃ 01722-220446, 01711-193804.
নিরালা পরিবহন যোগাযোগ মোবাইল: 01711-595776
ঝটিকা পরিবহন ফোনঃ 01877-720245.
ধলেশ্বরী পরিবহন ফোনঃ 01684-301248.
পরিশেষে

অনেকে তো আমাদের এই পোস্টটি ভালোভাবে পড়েছেন। যদি এটি ভালো লাগে তাহলে আরো বাসে সময়সূচি এবং টিকিটের মূল্য জানতে আমাদের এই পোস্টটি সাথে থাকুন। আমরা এই সাইটটিতে আরো নতুন নতুন সময়সূচী এবং ভাড়া সম্পর্কে আপনাদের জানিয়ে দেবো। যাতে করে আপনারা আপনাদের মূল্যবান সময়টি নষ্ট না হয়। আশা করি আপনাদের এই পোস্টটি ভাল লেগেছে। তাহলে আপনার আমাদের পরবর্তী পোস্ট পেতে অপেক্ষা করুন। ধন্যবাদ।