টাঙ্গাইল টু জামালপুর বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আজকে আমরা আপনাদের জন্য আরো একটি নতুন বাসের সময়সূচী সম্পর্কে আপনাদের সামনে নিয়ে আসলাম। কেননা এখন প্রায় বাংলাদেশের সকল মানুষই শিক্ষিত। তারা অনেক পড়ালেখা করে চাকরি বাকরি করার জন্য ছুটি করে থাকে। তাই অনেক মানুষই আছে যারা এক জায়গা থেকে আরেক জায়গায় অফিস করতে যেতে হয়। তাই তাদের মধ্যে থেকে যারা টাঙ্গাইল থেকে জামালপুর বাসে অফিসে যাওয়ার জন্য সময়সূচী সম্পর্কে খুজতেছেন তারা আমাদের পোস্টটিতে এসে ভালো করেছেন। আমরা আমাদের এই পোস্টটিতে সকল তথ্য আপনাদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব।

আগে মানুষ চাকরি করতো হাজারে একজন করে। আর এখন মানুষ প্রায় সকলেই শিক্ষিত হয়ে এবং কি অনেক মানুষ আছে যারা ব্যবসা-বাণিজ্য করার কাজে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে হয়। তাই তারা যাতে খুব দ্রুত এক জায়গা থেকে এক জায়গায় যাতায়াত করতে পারে তাদের জন্য নিয়ে আসলাম আমরা বাসের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে। কেননা তাদের গুরুত্বপূর্ণ যেটি হলো সময়সূচী সম্পর্কে জানা। কেননা একই স্থানে যেতে হলে সঠিক টাইম এর মধ্যেই যেতে হয়। তাই নিচে আমরা এই সম্পর্কে কিছু তথ্য আপনাদেরকে জানিয়ে দিলাম।

ঢাকা থেকে জামালপুর যেসব বাস যায়ঃ- 

  • এনা পরিবহন
  • সাউদিয়া পরিবহন
  • মোল্লা ট্রাভেলস
  • সিফাত এন্টারপ্রাইজ
  • শিফা এন্টারপ্রাইজ

টাঙ্গাইল টু জামালপুর বাসের সময়সূচী ২০২৪

আমরা এখন আপনাদেরকে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি সম্পর্কে জানাবো তা হলো সময়সূচি সম্পর্কে। কেননা এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে হলে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ যেটি হলো সময় সম্পর্কে জানা। আর এখন তো মানুষ অনেক দ্রুত এই জায়গা থেকে এক জায়গায় যাতায়াত করতে পারে। এখন মানুষ যানবাহনের মাধ্যমে খুব দ্রুত এই জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে খুব পছন্দ করে। তাই তারা যাতে আরো খুব তাড়াতাড়ি এবং কি কোন যানজট ছাড়াই করতে চায় তাহলে তারা বাসে চলে যেতে পারে। তাই আমরা আপনাদের জন্য নিচে টাঙ্গাইল থেকে এর জামালপুর বাসে সকল সময়সূচী সম্পর্কে জানিয়ে দিলাম।

সময়সূচীঃ- 

পরিবহন সময়সূচী 
এনা পরিবহন 6 টা 10 মিনিটে থেকে সকাল 11 টা 10 মিনিটে
সাউদিয়া পরিবহন ৬ টা ৫৫ মিনিট থেকে দুপুর 12 টা 55 মিনিটে
মোল্লা ট্রাভেলস সকাল 7:30 মিনিটে থেকে দুপুর 1:30 মিনিটে
সিফাত এন্টারপ্রাইজ সকাল 8:30 মিনিটে থেকে বিকেল 4:30 মিনিটে।
শিফা এন্টারপ্রাইজ সন্ধ্যা 7 টা 30 মিনিটে থেকে রাত 1:30 মিনিটে

টাঙ্গাইল টু জামালপুর বাসের ভাড়ার তালিকা ২০২৪

অনেক মানুষ আছে যারা টাকা কে অনেক মূল্য দেয়। তারা টাকাকে অপচয় ভাবে ভাঙতে চায় না। তাই তারা সবচেয়ে বেশি যে জিনিসটিতে তা হল ভাড়া সম্পর্কে। কেননা আজ একটা টাকা বেঁচে গেলে তারা ওই টাকা কেউ অন্য জায়গায় খরচ করতে পারবে। তাই তাদের যাতে ভাড়া নিয়ে কোন অসুবিধা না হয় আমরা তাদের জন্যই আমাদের এই সুন্দর একটি পোস্ট নিয়ে আসলাম। তা যাতে আগে থেকে এই জানতে পারে যে টাঙ্গাইল থেকে জামালপুর বাসের ভাড়া কত টাকা করে।

ভাড়ার তালিকাঃ- 

পরিবহন  এসি বাসের ভাড়ার তালিকা  নন এসি বাসের ভাড়ার তালিকা 
এনা পরিবহন ৩০০ টাকা ২০০ টাকা
সাউদিয়া পরিবহন ৪৫০ টাকা ৩০০ টাকা
মোল্লা ট্রাভেলস ৩৮০ টাকা ২৮০ টাকা
সিফাত এন্টারপ্রাইজ ২৩০ টাকা ১৩০ টাকা
শিফা এন্টারপ্রাইজ ৩০০ টাকা ২০০ টাকা

টাঙ্গাইল টু জামালপুর বাসের কাউন্টার নাম্বার

মানুষ এখন দিন দিন যাচ্ছে আরো অনেক অলস হয়ে আসছে। তারা এখন হাঁটাচলা করতে একদমই পছন্দ করে না। তাই আমরা তাদের জন্য টাঙ্গাইল থেকে জামালপুর যাওয়ার জন্য যে বাসে টিকিট বুকিং করতে চান তা আমরা আপনাদেরকে কাউন্টার নাম্বার মাধ্যমে দেখিয়ে দিব। কেননা এখন কাউন্টার নাম্বারে মাধ্যমে খুব সহজে এই বাস বুকিং করা সম্ভব। তাই আপনাদেরকে আর কষ্ট করে কোন জায়গায় যেতে হবে না। আপনাদের নিজেদের মোবাইল ফোনের মাধ্যমে আপনারা কাউন্টার নাম্বার দিয়ে বাস বুকিং করতে পারবেন।

কাউন্টার নাম্বারঃ- 

পরিবহন কাউন্টার নাম্বার 
নতুন বাস টার্মিনাল, টাঙ্গাইল (হেড অফিস) ফোনঃ 01717-036888, 01919-036888.
মির্জাপুর বাস কাউন্টার, টাঙ্গাইল জেলা ফোনঃ 01819-699930.
ভুয়াপুর বাস কাউন্টার, টাঙ্গাইল জেলা ফোনঃ 01781-986055.
ধানবাড়ী কাউন্টার, টাঙ্গাইল জেলা ফোনঃ 01926-628504.
মধুপুর কাউন্টার, টাঙ্গাইল জেলা ফোনঃ 01926-628505.
পরিশেষে

এ পোস্টটিতে আপনারা হয়তো বাসের সকল সময়সূচি সম্পর্কে অজানা তথ্যগুলো পেয়ে গিয়েছেন। আমরা আশা করি আপনাদের এই পোস্টটি খুব ভালো লেগেছে। যদি আপনাদের আমাদের এখান থেকে সকল তথ্য সঠিক মনে হয় তাহলে অন্যদের সাথে শেয়ার করবেন। যাতে করে তারা আমাদের এই পোস্টটি পড়ে তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারে। ধন্যবাদ এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য।