টাঙ্গাইল টু ময়মনসিংহ বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আজকে আমরা আপনাদের যে সম্পর্কে কথা বলব তা হল টাঙ্গাইল টু ময়মনসিংহ বাসের সময়সূচী এবং ভাড়া তালিকা। এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য আমরা আপনাদের জানিয়ে দেওয়ার চেষ্টা করব। অনেক মানুষ অপেক্ষা করে আসছে যে টাংগাইল ঘুমায়মনসিংবাসের সময়সূচি এবং ভার তালিকা সম্পর্কে জানার জন্য। তাই তাদের চিন্তা ভাবনা না করে আমাদের এই পোস্টটি সম্পন্ন করতে থাকেন। আশা করি আপনারা আপনাদের যাবতীয় সকল তথ্য এখান থেকেই পেয়ে যাবেন।

ইদানিং মানুষ দূর দূরান্তে ভ্রমণ করার জন্য বাস ব্যবহার করে থাকে। তাই তাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যেটি হলো বাসের সময়সূচী এবং কি ভাড়া তালিকা সম্পর্কে সকল তথ্য জানা। তাদের এ সকল তথ্য জানার জন্য অনেক দিন যাবৎ অপেক্ষা করে আসছে। আমরা এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। যারা যারা অন্যান্য পোস্টে দেখতেছেন আবার যারা যারা আমাদের পোস্টে আছেন তারা যদি আমাদের এই পোস্টটি সম্পন্ন করেন তাহলে বুঝতে পারবেন যে বাসের সময়সূচি সম্পর্কে সকল তথ্য। আমরা এই সম্পর্কে নিচে একটি তালিকার মাধ্যমে আপনাদের জানিয়ে দিব।

টাংগাইল টু ময়মনসিংহ বাসের সময়সূচী ২০২৪

বর্তমানে যাদের জন্য সবথেকে মানুষ ব্যবহার করে থাকি বাস গাড়িটা। কেননা এই গাড়িটা অনেক কম টাকার ভেতরেই অনেক দূর দূরান্তে নিয়ে যায়। ডায়লগ জল বর্তমানে বাসের বিভিন্ন ধরনের খুঁটিনাটি বিষয় জানতে অনলাইন এ বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় সার্চ করে। তাই সেই সকল মানুষদের জন্য বিভিন্ন ভ্রমণের জন্য আমরা বাজে সকল সময়সূচী নিয়ে আলোচনা করব। আমরা আপনাদেরকে আজকে টাঙ্গাইল ময়মনসিংহের বাসের যাওয়ার জন্য সকল সময়ের তথ্য নিচে দিয়ে দিব। যাতে করে আপনারা সকল তথ্য আগেভাগেই পেয়ে যান।

আরও পড়ুনঃ ঢাকা টু ময়মনসিংহ বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৩

টাঙ্গাইল থেকে ময়মনসিংহে যে বাস যায়ঃ 

  • প্রান্তিক সুপার
  • ঈশা পরিবহন
  • বিনিময় পরিবহন
  • অনন্যা পরিবহন
  • শাহজালাল ট্রাভেলস
  • অতিথি পরিবহন

টাংগাইল টু ময়মনসিংহ বাসের ভাড়ার তালিকা ২০২৪

এখন টাঙ্গাইল টু ময়মনসিংহ বাসে করে যাওয়ার জন্য আপনাদের যে বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ তা হলো বাস ভাড়া। এটি অজানা থাকলে চালকের সাথে অনেক ঝগড়া বিবাদ হয়ে থাকে। তাই সবচেয়ে গুরুত্বপূর্ণ আপনাদের এ বিষয়টি আগে থেকে জানা দরকার। এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে হলে তা আগে থেকে সবকিছু জানার প্রয়োজন। তাই অনেক মানুষ অনেক রকম ভাবেই সার্চ করে থাকে এ সকল তথ্য জানার জন্য। তাই যারা আমাদের এই পোস্টটি পড়ছেন বা দেখতেছেন তা যদি আমাদের এই সম্পূর্ণ পুষ্টি করেন তাহলে বুঝতে পারবেন। আর কোন পোস্টে দেখতে হবে না যদি আমাদের এই পোস্টটি ভালোভাবে পড়েন। আশা করি আপনারা আমাদের এই সাইটটি থেকেই সকল তথ্য পেয়ে যাবেন।

প্রান্তিক সুপার

আপনারা যারা টাঙ্গাইল থেকে ময়মনসিং যাবেন। তাদের জন্য বলে দেই আপনাকে যেভাবে টাঙ্গাইল থেকে যেতে হবে ময়মনসিংহে তার তথ্য। এর জন্য আপনাকে টাঙ্গা নতুন বাস স্ট্যান্ড থেকে ময়মনসিংহে বাসস্ট্যান্ড পর্যন্ত প্রান্তিক সুপারের মাধ্যমে যেতে গেলে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। কারণ এ সকল বাসগুলো ২০ মিনিট পর পর ময়মনসিংয়ের উদ্দেশ্যে রওনা হয়। এ বাসটি যাত্রা শুরু করে টাঙ্গাইল থেকে ভোর পাঁচটা থেকে রাত বারোটা পর্যন্ত। তাই আপনাকে যেতে হলে এই টাইমের ভেতরেই যেতে হবে।

পরিবহন  সময়সূচী  ভাড়ার তালিকা 
প্রান্তিক সুপার ভোর ০৫ টা থেকে শুরু হয়ে রাত ১২ টা পর্যন্ত ২২০ টাকা

ঈশা পরিবহন

টাঙ্গাইল থেকে অনেক গ্রাম ময়মনসিংহ উদ্দেশ্যে যায় যার মধ্যে আরেকটি বাস কোম্পানি হলে এসা পরিবহন। আপনারা যারা টাঙ্গাইল থেকে ময়মনসিংহে এসে পরিবারনে যেতে চান তাদেরকে অবশ্যই টাঙ্গাইল থেকে রওনা করতে হবে টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে। এ বাসটা সকাল ছয়টা থেকে শুরু করে রাত আটটা পর্যন্ত প্রতি এক ঘণ্টা পর পর সাড়ে।

পরিবহন  সময়সূচী  ভাড়ার তালিকা 
ঈশা পরিবহন ভোর ০৬ টা থেকে রাত ০৮ টা পর্যন্ত ২৫০ টাকা

বিনিময় পরিবহন

বর্তমানে বিভিন্ন ধরনের পরিবহন টাঙ্গাইল এসে গেছে তার মধ্যে আরেকটি হলো বিনিময় পরিবহন। আপনারা চাইলে এই বাসের মাধ্যমেও টাঙ্গাইল থেকে ময়মনসিং এ যেতে পারবেন। এ বাসটি টাঙ্গাইল থেকে ময়মনসিংহ এর জন্য যাত্রা শুরু করে সকাল ছয়টা থেকে শেষ করে রাত 8 টার মধ্যে। এই গাড়িটি টাঙ্গাইল থেকে পরপর ৩০ মিনিট পর পর যাত্রা শুরু করে। তাই আপনারা চাইলে এই বাসের মাধ্যমে যেতে পারেন।

পরিবহন  সময়সূচী  ভাড়ার তালিকা 
বিনিময় পরিবহন সকাল ০৬ টা থেকে রাত ০৮ টা পর্যন্ত ২২০ টাকা

অনন্যা পরিবহন

অন্যান্য পরিবহনে আপনারা যারা টাঙ্গাইল থেকে ময়মনসিংহে চলাচল করতে যান তার জন্য অনেক সহজেই বিভিন্ন সময় যেতে পারবেন। এ বাসটি যেতে যেতে বলে আপনাকে টাঙ্গাইলে নতুন বাসস্ট্যান্ড দাঁড়াতে হবে। কারণ এ বাসটি ১২ টা ৩০ মিনিট থেকে একটা ৩০ মিনিটে ময়মনসিংহ উদ্দেশ্যে রওনা হয়। এসব বাসগুলো নন এসি সার্ভিসিং প্রদান করে।

পরিবহন  সময়সূচী  ভাড়ার তালিকা 
অনন্যা পরিবহন দুপুর ১২ টা ২০ মিনিট এবং ০১ টা ২০ মিনিটে ২২০ টাকা

শাহজালাল ট্রাভেলস

এখনকার সময় টাঙ্গাইল থেকে ময়মনসিংহ অনেক বাসগুলো যায় তার মধ্যে আরেকটি হলো শাহজালাল ট্রাভেলস পরিবহন। যেগুলো সত্যিই অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে এই বাসগুলো অন্য সকল বাস গুলোর মতই একটু দেরি করে ছাড়ে। বাসটি টাঙ্গাইল থেকে শুরু কর যাত্রা শুরু করে সকাল আটটা থেকে। তাই আপনারা যারা টাঙ্গাইল ময়মনসিংহ যেতে চান তারা এই বাসটিতে করে যেতে পারেন।

পরিবহন  সময়সূচী  ভাড়ার তালিকা 
শাহজালাল ট্রাভেলস সকাল ০৮ টায় ২০০ টাকা

অতিথি পরিবহন

টাংগাইল থেকে ময়মনসিংহে অনেক লোকজন এখন যাতায়াত করে। তাই সে সকল লোকজন টাঙ্গাইল থেকে ময়মনসিংহ যাওয়ার জন্য যে পাঁচটি বেশি পছন্দ হয় তা হলো অতিথি পরিবহন। কারণ এই বাসটিতে খুব সহজেই সব সময় সব জায়গাতেই পাওয়া যায়। এ বাসটি প্রতিদিন যাত্রা শুরু করে এটা ময়মনসিংহ উদ্দেশ্যে ১২ঃ৩০ মিনিটে। তাই আপনারা চাইলে এর মাধ্যমে যেতে পারেন।

পরিবহন  সময়সূচী  ভাড়ার তালিকা 
অতিথি পরিবহন প্রতিদিন দুপুর ১২ঃ৩০ মিনিটে ২২০ টাকা

টাংগাইল টু ময়মনসিংহ বাসের বুকিং কাউন্টার নাম্বার ২০২৪

বর্তমানে মানুষ সবচেয়ে বেশি যে জিনিসটি ব্যবহার করে থাকে তা হল মোবাইল ফোন। এই মোবাইল ফোনের মাধ্যমে মানুষ বাসের বুকিং কাউন্টার নাম্বার দিয়ে বাস বুকিং করতে পারে। এটি মানুষের জন্য অনেক উপকারী এবং কি তাদের পরিশ্রম কম হয়। তাই এই উপায়টি সবচেয়ে সুন্দর এবং কি ভালো। মানুষ তাদের সময়কে বাঁচাতে পারে এই কাউন্টার নাম্বার দিয়ে। তারা ঘরে বসে বাস বুকিং করতে পারে। তাই যারা অনেক পরিশ্রম থেকে বিরত থাকেন তাদের জন্য এই উপায়টি অনেক দরকারি। তাই এই উপায় এই সম্পর্কে জানার জন্য আমাদের নিচে লিস্টি দেখে নিন।

কাউন্টার নাম্বারঃ 

পরিবহন 

টাঙ্গাইল কাউন্টার নাম্বার 
প্রান্তিক সুপার টাংগাইল-01991-917380,01700994751
অতিথি পরিবহন ফোনঃ 01722-220446, 01711-193804.
শাহজালাল ট্রাভেলস যোগাযোগ মোবাইল: 01711-595776
অনন্যা পরিবহন ফোনঃ 01877-720245.
বিনিময় পরিবহন ফোনঃ 01684-301248.
পরিশেষে

আমরা আপনাদের টাঙ্গাইল ময়মনসিং বাজারে সময়সূচী এবং ভাড়া সম্পর্কে সকল তথ্য আপনাদের জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। যদি কোথাও ভুল হয়ে থাকে তাহলে শুধরে নিয়ে আমাদের পোস্টটি ভালোভাবে দেখবেন। আর যদি আপনাদের এটি ভালো লেগে কাজকর্ম করতে সুবিধা হয় তাহলে অন্যদেরকে শেয়ার করবেন। যাতে করে সবাই এগুলো দেখে তাদের নিজেদের কাজকর্ম এবং কি যাতায়াতের সুবিধা হতে পারে। তাহলেই আমরা আর নতুন নতুন পোস্ট আপনাদেরকে উপহার দিতে পারব। ধন্যবাদ আপনাদের সবাইকে আপনাদের মূল্যবান সময়টি আমাদের এখানে ব্যয় করার জন্য।