টেলিটক বন্ধ সিম অফার ২০২৪

Photo of author

By admin

প্রিয় টেলিটক সিম কোম্পানি গ্রাহকেরা আপনারা যারা টেলিটক বন্ধ সিমের অফার খুজতেছেন। তারা সঠিক জায়গাতে চলে এসেছেন। আমরা আপনাদেরকে জানিয়ে দেব কি কি উপায়ে এবং কি। কোন কোন মাধ্যমে আপনারা এই সকল টেলিটক বন্ধ সিমের অফার গুলো পাবেন। তার সমস্ত তথ্য আমাদের আজকের এই সাইটটিতে জানিয়ে দেবো। তাই অবশ্যই আপনারা যদি আপনার সিমের সকল তথ্য পেতে চান। অবশ্যই আমাদের এই আর্টিকেলটি আপনার মনোযোগ সহকারে পড়তে হবে।

বর্তমানে অধিকাংশ লোকজন এখন টেলিটক সিম টি ব্যবহার করে থাকে। এবং অনেক সময় দেখা যায় যে তারা নতুন অফারের খোঁজ করার জন্য। অনেক সময় তারা তাদের টেলিটক সিম গুলো বন্ধ করে রেখে দেয়। এতে করে তারা খুব সহজেই জানে যে বন্ধ সিমের অফার বেশি। তাই আপনারা যারা আপনার টেলিটক সিম টি বন্ধ করে রেখেছেন। এবং অনুসন্ধান করতেছেন যে টেলিটক বন্ধ সিমের অফার গুলো। আমরা আপনাদের বোঝার সুবিধার্থে সম্পর্কে কিছু বিস্তারিত তথ্য দিয়ে দিলাম।

টেলিটক বন্ধ সিম অফার ২০২৪

বাংলাদেশের সব থেকে জনপ্রিয় সিমের মধ্যে টেলিটক সিম টি অন্যতম একটি। কেননা এই সিমটির প্রচলন এখন অনেক দেখা যায়। তাই মানুষজন এই সিমটি চালানো এবং কি বন্ধ সিমের অফার গুলো সম্পর্কে জানার জন্য খুবই আগ্রহী। এর অন্যতম কারণ হলো কোম্পানি বন্ধ সিমের জন্য খুব সুন্দর সুন্দর অফার গুলো দিয়ে দিয়েছে তাদের গ্রাহকদের জন্য। তাই নিচে আমরা বন্ধ সিমের কিছু সুন্দর সুন্দর অফার গুলো গ্রাহকদের জন্য উপস্থাপন করলাম।

দাম

সিম অফার

মেয়াদ

ডায়াল কোড

১ জিবি

৭ দিন

*১১১*২০২৩*৯#

১০৯

১১৫ মিনিট+৬ জিবি

৩০ দিন

*১১১*২০২৩*৬#

টেলিটক বন্ধ সিমের ইন্টারনেট অফার

ইদানিং সময়ে আপনারা যারা টেলিটক বন্ধ সিমের ইন্টারনেট অফার গুলো খুজতেছেন। তাদের জন্য আমরা আজকে নিয়ে আসলাম বাছাইকৃত এবং যেগুলো আপনারা বেশি পছন্দ করেন। সেই সকল অফার গুলো আপনাদের জন্য নিচে তালিকা করে দিয়ে দিলাম। যেগুলো আপনারা স্বাচ্ছন্দ ভাবে বা অনায়াসে ব্যবহার করতে পারবেন। আপনাদের বোঝার সুবিধার্থে নিচে আমরা এ সম্পর্কে কিছু তথ্য দিয়ে দিলাম।

২ জিবি ফ্রী ইন্টারনেট

  • সাথে পাচ্ছেন ৪৫ পয়সা/ মিনিট কলরেট
  • ইন্টারনেট মেয়াদ ৭ দিন।
  • মিনিট মেয়াদ ৯০ দিন।
  • ডায়াল কোডঃ- *১১১*২০২০#

১ জিবি ইন্টারনেট

  • ২১ টাকা
  • মেয়াদ ৩০
  • ডায়াল কোডঃ- *১১১*২১#

আরও পড়ুনঃ- টেলিটক মিনিট অফার।

টেলিটক বন্ধ সিমের মিনিট অফার

এখনকার সময়ে আপনারা যারা টেলিটক বন্ধ সিমের মিনিট অফার গুলো খুজতেছেন। তারা সঠিক জায়গাটিতে চলে এসেছেন। কেননা আমরা আপনাদের জন্য যতগুলো টেলিটকের কোম্পানি নিরীট অফার দিয়েছেন তার লিস্ট নিচে দিয়ে দিলাম। যাতে করে আপনারা খুব সহজেই এখান থেকে আপনার পছন্দের অফার গুলো রুটি নিতে পারেন। তাই আপনাদের বোঝার সুবিধার্থে নিচে সুন্দর আকারে পয়েন্ট আকার দিয়ে দিলাম।

৪ জিবি ডাটা ও ৪০ মিনিট

  • ৪৩ টাকা
  • মেয়াদ ৭ দিন
  • ডায়াল কোডঃ- *১১১*৪৩#

৫ জিবি ডাটা ও ১০০ মিনিট

  • ১০৯ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • ডায়াল কোডঃ- *১১১*১০৯#

নোটঃ- আপনারা চাইলেই অফার গুলো যতবার খুশি ততবার নিতে পারবেন।

টেলিটক বন্ধ সিম অফার চেক

ইতিমধ্যেই গ্রাহকরা জানার জন্য খুবই আগ্রহী যে টেলিটক বন্ধ সিমের অফার গুলো আমরা কিভাবে চেক করব। এবং কি আমাদের সিমের অফারগুলো আসছে কিনা তা দেখব কিভাবে। তাদের সকল প্রশ্ন এখন এখানেই শেষ হবে আমরা মনে করি। কারণ আপনাদের যা করণীয় *১৫৫*আপনার টেলিটক সিমের নাম্বারটি দিয়ে#‌ চাপলে আপনারা আপনার সিমের কোন কোন অফার গুলো এসেছে তা দেখতে পারবেন খুব সহজেই। তো আশা করি আপনারা বুঝতে পেরেছেন যে কিভাবে আপনারা বন্ধ সিমের অফারটি চেক করতে পারবেন।

  • *১৫৫*আপনার টেলিটক সিমের নাম্বারটি দিয়ে#‌।

টেলিটক বন্ধ সিম অফার কোড

প্রিয় বন্ধুরা আপনাদের মধ্যে অনেকে আছেন যারা কিনা ডিলিট বন্ধ সিমের নতুন নতুন অফার দেখার কোড সম্পর্কে জানার জন্য এতক্ষণ যাবত বসে আছেন। আপনাদের জন্য একটি স্পেশাল ডায়াল কোড এর মাধ্যমে আপনারা আকর্ষণীয় সব অফার গুলো এখান থেকেই লুটে দিতে পারবেন। সেজন্য আপনাদেরকে ডায়াল করতে হবে *১১১*২০২০# করলে আপনারা সুন্দর সুন্দর অফার গুলো এখান থেকেই নিতে পারবেন বন্ধ সিমের জন্য।

  • টেলিটক বন্ধ সিম অফার কোড *১১১*২০২০#। 

টেলিটক বন্ধ সিম চালু করার উপায়

পৃথিবীর অনেক প্রান্তেই বাংলাদেশের মানুষজন বসবাস করে থাকে। তাদের হয়তোবা অনেকেই জানেনা যে কিভাবে টেলিটক বন্ধ সিমটি চালু করবে। এই তথ্যগুলো জানার জন্য তারা ইন্টারনেটে বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে সার্চ করে থাকে। কিন্তু খুব সহজেই টেলিটকের বন্ধ সিমটি চালু করা যায়। সেজন্য তার গুরুত্বপূর্ণ যেটি লাগবে সেটি হল টেলিটক বন্ধ ওই সিমটি তারপর চালু করে আমাদের কথা ভালোভাবে খেয়াল করলে তারা খুব সহজেই বন্ধ সিম চালু করতে পারবে।

পরিশেষে

সম্মানিত বন্ধুরা এতক্ষণ যারা আমাদের এই সম্পূর্ণ পোস্টটি ভালোভাবে পড়েছেন। হয়তোবা আপনাদের ধারণা হয়ে গিয়েছে যে টেলিটক বন্ধ সিমের সকল অফার গুলো সম্পর্কে তথ্য। তো আমরা চেষ্টা করছি যে আপনাদেরকে সঠিক তথ্যটি দেওয়ার জন্য। তো আপনারা যারা আমাদের এই পোস্টটি পড়ে উপকৃত হয়েছেন। আশা করি আপনারা আমাদের এই পোস্টে আপনাদের আরো বন্ধুবান্ধবের কাছে শেয়ার করবেন। এবং কি আমাদের আরো নতুন নতুন এরকম পোস্ট পেতে সাথে থাকবেন। ধন্যবাদ।