টেলিটক মিনিট অফার ২০২৪

Photo of author

By admin

প্রিয় টেলিটক ইউজ কারি গ্রাহক বৃন্দ। আপনাদের জন্য নিয়ে আসলাম টেলিটকের সকল সুন্দর সুন্দর মিনিট অফার গুলো। যেগুলো কিনা আপনারা খুব সহজেই আপনার টেলিটক সিমটিতে ব্যবহার করতে পারবেন। এজন্য আপনারা যদি টেলিটকের মিনিটে অফার গুলো পেতে চান। তাহলে নিচে দেওয়া তথ্য গুলো ভালোভাবে খেয়াল করুন। আপনাদের চাওয়ার সকল তথ্যগুলো এখান থেকে আপনারা পেয়ে যাবেন।

বাংলাদেশে এখন হাজার রকমের সিম তৈরি হয়েছে। যেখানে কিনা নানা ধরনের টেল যোগাযোগের মাধ্যম বা কথা বলার মাধ্যম তৈরি করে ফেলেছে। সেখানকার মধ্যে বেঁচে আপনারা যারা যে সিমটি ইউজ করেন তা হলো টেলিটক সিম। কারণ এই সিমটিতে রয়েছে সকল ধরনের সুবিধা। যেখানে লোকজনরা তাই কথা ভেবে এই সিমটি বেশি ইউজ করে থাকে।

টেলিটক সিম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য যে সকল নতুন নতুন অফার দিয়েছে। আমরা আজকে আপনাদেরকে টেলিটক গ্রাহকদের জন্য যে সুন্দর মিনিট রেখে দিয়েছে তার জানিয়ে দিব। যেগুলো আপনারা মাসিক ব্যাপী বা সাপ্তাহিক ব্যাপী বা রেগুলার ভাবে ইউজ করতে পারবেন। তাই সমস্ত অফার পেতে আমাদের এই আর্টিকেলটি ফাস্ট টু লাস্ট পড়তে হবে মনোযোগ সহকারে।

টেলিটক মিনিট অফার ২০২৪

সাধারণভাবে আপনারা সকলে জানেন যে টেলিটক সিমের অফার গুলো প্রায় প্রত্যেক লোকজনই বেশি পছন্দ করে থাকে। তার কারণ হলো এই সিমটিতে টেলিটক কোম্পানি খুব কম টাকার ভেতরে ভালো অফার গুলো দিয়ে থাকে। তারি কথা ভিত্তিতে টেলিটক কোম্পানি যে সকল লোকজন আছে তাদের গ্রাহকদের জন্য কিছু সুন্দর মিনিট অফার নতুন পেশ করেছেন। তাই নিচে আমরা আপনাদেরকে টেলিটকে যে সকল সুন্দর মিনিট অফার গুলো রয়েছে তার নিচে পেশ করে দিলাম।

মিনিট অফার দাম মেয়াদ ডায়াল কোড
২৩ মিনিট ১৪ টাকা ০৩ দিন *111*14#
৫৩ মিনিট ৩২ টাকা ০৫ দিন *111*32#
১৪৩ মিনিট ৮৬ টাকা ০৭ দিন *111*86#
১০০ মিনিট ২৮৭ টাকা ০৭ দিন *111*103#
৪৭৭ মিনিট ১০০ টাকা ৩০ দিন *111*287#

টেলিটক মিনিট প্যাক ২০২৪

তো আপনারা তো সকলেই জানেন যে প্রায় প্রত্যেকটি সিমি আপনারা মাসিক সাপ্তাহিক এবং রেগুলার অফার গুলো পেয়ে যান। ঠিক সেম টু সেম আপনার আর টেলিটক এ মিনিট যে সকল অফার গুলো কিনতে চাচ্ছেন। সেগুলো চাইলে আপনারা মাসিক বেপি বা দিন ব্যাপী অফার গুলো কিনতে পারবেন। তাই কিভাবে কিনবেন কিগুলো করলে সহজেই এ সকল অফার গুলো পাবেন তার বিস্তারিত জানিয়ে দিলাম।

মিনিট অফার দাম মেয়াদ ডায়াল কোড
২৫ মিনিট ১৩ টাকা ২ দিন *111*13#
২৩ মিনিট ১৪ টাকা ৩ দিন *111*14#
৫৩ মিনিট ৩২ টাকা ৫ দিন *111*32#
১১৮ মিনিট ৪৪ টাকা ৭ দিন *111*44#
৫৫ মিনিট+ ১ জিবি ৫০ টাকা ৭ দিন *111*102#

টেলিটক মাসিক মিনিট অফার ২০২৪

অনেকে আছে যারা কিনা কাজের চাপে বা মাসিকব্যাপী মিনিটে গুলো কিনে থাকে। তার কারণ হলো তারা চায় যে কম টাকার ভিতরেই যাতে মাসিক মাসিক ব্যাপী অফার গুলো কিনা যায়। তার কারণ হলো তারা চায় যাতে করে তারা একমাস অনায়াসে তার লোকজনদের সাথে কথা বলতে পারে। এজন্য তারা চেষ্টা করে মাসিক ব্যাপী অফার গুলো কেনার জন্য। নিচে আপনাদের জন্য আমরা মাসিক ব্যপি যে সকল অফার গুলো রয়েছে তার লিস্ট আকারে দিয়ে দিলাম।

টেলিটক ১৩ টাকায় ২৫ মিনিট প্যাক
মিনিট অফার দাম মেয়াদ ডায়াল কোড
২৫ মিনিট ১৩ টাকা ২ দিন * ১১১ * ১৩ #
টেলিটক ২৮৭ টাকায় ৪৭৭ মিনিট প্যাক
মিনিট অফার দাম মেয়াদ ডায়াল কোড
৪৭৭ মিনিট ২৮৭ টাকা ৩০ দিন *111*287#

টেলিটক সাপ্তাহিক মিনিট অফার ২০২৪

আবার অনেকে আছে যারা কিনা সাত দিনের যে সকল টেলিটকের মিনিট অফার গুলো রয়েছে সেগুলো খুঁজে। তাই আমরা আপনাদের জন্য টেলিটক সিম করতে যে সকল অফার সাজেস্ট করেছে। সে সকল অফারে লিস্ট নিচে দিয়ে দিলাম। আপনারা চাইলে সেখান থেকে আপনার পছন্দের অফার গুলো সেখান থেকে কালেক্ট করতে পারবেন। এবং সেখান থেকে আপনার পছন্দের যেকোনো একটি অফার লুটে নিন।

টেলিটক ৮৬ টাকায় ১৪৩ মিনিট প্যাক
মিনিট অফার দাম মেয়াদ ডায়াল কোড
১৪৩ মিনিট ৮৬ টাকা ০৭ দিন *111*86#

টেলিটক রেগুলার মিনিট প্যাক ২০২৪

কিছু কিছু মানুষ আছে যারা কিনা অল্প সময় কথা বলার জন্য টেলিটক সিমের মিনিট অফার গুলো খুজে। তাই তাদের কথা ভেবে আমরাও টেলিটকে যে সকল রেগুলার মিনিট প্যাকগুলো রয়েছে। তার একটি একটি করে কালেক্ট করে নিচে লিস্ট আকারে দিয়ে দিলাম। যাতে করে লোকজন তার পছন্দের রেগুলার মিনিট অফারটি কিনতে পারে।

২৩ মিনিট প্যাক অফার
  • দাম ১৪ টাকা
  • মেয়াদ ৩ দিন
  • ডায়াল কোডঃ- *111*14#

টেলিটক বান্ডেল অফার ২০২৪

আপনারা যারা টেলিটক সিমের সকল অফারগুলো একসাথে কিনতে চাচ্ছেন। এখানে আপনারা পাবেন মিনিট এসএমএস এবং এমবিএ সকল অফার গুলোর সাথে। সে সকল অফার গুলো আপনাদের জন্য আমরা নিচে পেস্ট করে দিলাম। যেখানে কিনা আপনারা যত ধরনের প্রিপেইড গ্রাহকরা আছেন সেগুলো গ্রাহকরা নিতে পারবেন। নিচে তথ্য গুলো ভালো করে খেয়াল করুন।

মিনিট অফার দাম মেয়াদ ডায়াল কোড
১০০ মিনিট+ ১০ জিবি ২০৯ টাকা ৩০ দিন *111*107#
১৫০ মিনিট ১০১ টাকা ৩০ দিন *111*103#
২০০ মিনিট ১৫০ টাকা ৩০ দিন *111*108#
২৫০ মিনিট ১৯৯ টাকা ৩০ দিন *111*104#
৩০০ মিনিট+ ১০ জিবি ২৯৯ টাকা ৩০ দিন *111*105#

টেলিটক মিনিট অফার শর্তাবলী

নিচে আপনাদের জন্য টেলিটক মিনিট অফার এ কিছু শর্তাবলী পেশ করলাম। অবশ্য এ সকল অফার গুলো মনের সহকারে পড়বেন তাহলে আর কোন ভেজালে সম্মুখীন হবে না। তাই নিচের পয়েন্ট গুলো ভালো করে খেয়াল করুন।

  • প্রথম পয়েন্ট হল আপনারা যদি এই টেলিটক মিনিট অফার কিনতে চান তাহলে আপনাকে রিচার্জ বা ডায়ালের মাধ্যমে নিতে হবে।
  • আর আপনারা যতবার খুশি ততবার এই অফার গুলো আপনার সিমটিতে নিতে পারবেন।
  • এ সকল অফার গুলো যদি আর মেয়াদ শেষ হয়ে যায় তাহলে আপনি পুনরায় এই অফার গুলো ক্রয় করতে পারবেন।
  • আর যে বিষয়টি মনে রাখতে হবে আপনাদের জন্য যে অফার গুলো আমরা দিয়েছি তা শুধুমাত্র টেলিটক সিমের জন্যই।
  • আর লাস্ট কথা হল টেলিটক সিমের কোম্পানি আপনাদের জন্য আমরা যে অফার গুলো এখন দিয়েছি তা সময়ের সাথে পরিবর্তন করতে পারে।
পরিশেষে

আশা করছি আমাদের দেওয়া তথ্য গুলো আপনার সুন্দরভাবে বুঝে গেছেন। তাই আপনারা যারা টেলিটক সিমের মিনিট অফার গুলো খুজতেছেন তারা চাইলে এখান থেকে অফার গুলো লুটে নিতে পারবেন। আর সেই সাথে আপনারা যারা এই পোস্টটি থেকে উপকৃত হয়েছেন তাহলে অন্যদেরকেও এসব তথ্যগুলো দেখার সুযোগ করে দিবেন। ধন্যবাদ এরকম আরো আমাদের নতুন পোষ্টের জন্য আমাদের সাথে থাকুন।