টেলিটক নতুন সিমের অফার ২০২৪

Photo of author

By admin

বর্তমানে সব থেকে জনপ্রিয় এবং স্পিডওয়ালা সিমটি হলো টেলিটক। যেটি কিনা বাংলাদেশের অধিকাংশ লোকজন এখন এই সিমটি ব্যবহার করে থাকে। তার কারণ হলো এই সিমটিতে টেলিটক কোম্পানি অনেক কম দামের অফার গুলো তার গ্রাহকদের জন্য দিয়ে থাকে। তাই বর্তমানে এর চাহিদা দিন দিন বেড়ে চলেছে। তাই আমরা আজকে আপনাদেরকে টেলিটক প্রথম সিমের অফার সম্পর্কে জানিয়ে দিব। যাতে করে আপনারা এখান থেকে আপনার তথ্যগুলো পেতে পারেন।

এখনকার সময়ে জনপ্রিয় যদি কোন সিম থাকে তাহলে টেলিটক সিম। তার কারণ হলো এই সিমটি বাংলাদেশের যেকোনো জায়গায় নেটওয়ার্ক ভালো প্রোভাইড করে থাকে। এবং সেই সাথে খুব কম টাকার ভিতরেই এই সিমটিতে ইন্টারনেট এবং মিনিট অফার গুলো কেনা যায়। তাই বর্তমানে বাংলাদেশের প্রায় চার ভাগে তিন ভাগ লোকজনই এই সিমটি কেনার জন্য আগ্রহ হয়ে গিয়েছে। আর অনেকে যারা আছেন টেলিটক সিম চালান বা নতুন কিনেছেন। তাদের জন্য নিচে আপনার নতুন সিমটির অফার দিয়ে দিলাম।

টেলিটক নতুন সিমের অফার

ইদানিং সময়ে অনেক ভালো ভালো সিম রয়েছে। যার মধ্যে ঐ সকল সিম গুলোকে টেক্কা দিয়ে সরকারি একটি সিম তৈরি হয়েছে তা হলো টেলিটক সিম। যার মাধ্যমে সকল ধরনের কাজ বাংলাদেশের এখন করা যায়। তারই কথা ভেবে অসংখ্য লোকজন এখন এই সিমটি কিনে ফেলতেছে। এখন যারা এই চিমটি কিনেছে তাদের অবশ্যই নতুন সিম গুলোর তালিকা প্রয়োজন। এবং আপনার সিমটিতে সকল অফার গুলো রয়েছে কিনা তাও আজকে আপনারা এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন।

অফার দাম মেয়াদ ডায়াল কোড
১ জিবি ৪৬ টাকা ৩০ দিন *111*46#
২ জিবি ৮৪ টাকা ৩০ দিন *111*84#
৩ জিবি ৪২ টাকা ১৫ দিন *111*42#

টেলিটক নতুন সিমের অফার ২০২৪

আপনারা যারা বর্তমানে অনলাইন অনুসন্ধান করতেছেন যে টেলিটক নতুন সিমের অফার সম্পর্কে। তাহলে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে। তবে আপনি আপনার চাওয়ার সকল তথ্যগুলো আমাদের এই আর্টিকেলটিতে পেয়ে যাবে। নিচে আপনাদের বোঝার সুবিধার্থে লিস্ট আকারে এবং পয়েন্ট আকারেও দিয়ে দিলাম। যাতে করে আপনারা খুব সহজে এখান থেকে আপনার পছন্দের অফারটি লুটে নিতে পারেন।

টেলিটক এমবি অফার

টেলিটক নতুন সিমের ইন্টারনেট অফার ২০২৪

প্রিয় টেলিটক সিমের গ্রাহকেরা আপনারা যারা নতুন সিমের ইন্টারনেট অফার গুলো জানার জন্য আমাদের এই পোস্টটিতে ক্লিক করেছেন। আমরা মনে করি আপনারা আমাদের এইখান থেকে আপনাদের যাবতীয় সকল তথ্যগুলো পেয়ে যাবেন। কেননা টেলিটক সিমে নতুন নতুন সুন্দর অফার দিয়ে দিয়েছে কোম্পানিরা। সেখান থেকে আমরা আপনাদের জন্য বেস্ট কিছু অফার আমাদের এই পোস্টের মাধ্যমে দিয়ে দিব। সেখান থেকে আপনারা চাইলে আপনাদের ইচ্ছেমতো ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন।

১ জিবি ইন্টারনেট অফার
  • ৫৯ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • ডায়াল কোডঃ- *১১১*৪৯#
২ জিবি ইন্টারনেট অফার
  • ৩৬ টাকা
  • মেয়াদ ৭ দিন
  • ডায়াল কোডঃ- *১১১*৭৩৬#
২ জিবি ইন্টারনেট অফার
  • ৯৩ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • ডায়াল কোডঃ- *১১১*৯৩#

টেলিটক নতুন সিমের মিনিট অফার ২০২৪

বাংলাদেশের এখন যেকোনো প্রান্তে থেকেই এই টেলিটক সিম দিয়ে কথা বলা যায় কোন ঝামেলা ছাড়াই। কেননা এই সিমটির নেট স্পিড এবং কি সকল ক্ষেত্রেই অনেক শক্তিশালী। তো আপনারা চাইলেই এই সিমের মিনিট অফার গুলো নিয়ে খুব সুন্দর ভাবে কথা বলতে পারবেন। সেজন্য এরকম কোম্পানিরা তাদের নতুন সিমের জন্য সুন্দর সুন্দর মিনিট অফার গুলো দিয়েছে। সেখান থেকে আমরা কিছু নিড অফার গুলো বাছাই করে আপনাদের সামনে তুলে ধরলাম।

৬০ মিনিট
  • ২৯ টাকা
  • মেয়াদ ১৫ দিন
  • রিচার্জ করে নিতে হবে।

টেলিটক নতুন সিমের এসএমএস অফার

বিশ্বের সবথেকে জনপ্রিয় সিমের মধ্যে সবাই জানে যে গ্রামীন সিমটি জনপ্রিয়। তারই মধ্যে থেকে আরেকটি সিম সবার কাছে চলে এসেছে সেটি হলো টেলিটক সিম। তো এই সিমের আপনারা যারা এসএমএস কেনার জন্য জানতে চাচ্ছেন। তারা নিশ্চিতভাবেই যেকোন টেলিটকের ওয়েবসাইটে থেকে আপনারা সুন্দর সুন্দর কিছু এসএমএস কিনতে পারবেন। যেগুলো কিনা কম টাকার মধ্যে বেশি মেয়েদের অনেক সুন্দর সুন্দর এসএমএস গুলো রয়েছে এই টেলিটক নতুন সিমে।

  • ৫০ টি এসএমএস ফ্রি পাবেন নতুন সিমটিতে।

টেলিটক সিমের সুবিধা

বর্তমানে বাংলাদেশে এখন প্রায় প্রত্যেকটি কাজ অনলাইন ভিত্তিক করতে হয়। যেখানে ভর্তি কাজ চাকরির কাজ এবং আরবি বিভিন্ন ধরনের কাজ অনলাইনে মাধ্যম করা লাগে। এবং সেখানে যখন আমরা কোন কিছু আবেদন বা টাকা পয়সা জমা দেই। সে টাকা পয়সা জমা দেওয়া লাগে টেলিটক সিমের মাধ্যমে। তাই এই সিমটি সুবিধা বর্তমানে অনেক বেশি। যে কেউ চাইলে এই সিমটি নিতে পারেনা। কিন্তু যারা পায় তারা এই সিমটি দ্বারা বিভিন্ন ধরনের কাজকর্মগুলো খুব অনায়াসে করতে পারে। যার মাধ্যমে তারা ঐখান থেকে প্রচুর টাকা পয়সা কামাই করতে পারে।

টেলিটক এমবি অফার

কিছুদিন যাবত ধরে টেলিটক সিম কি এসেছে। এতেই এই সিমটি সবার মনে অনেক চমকে দিয়েছে। কেন না যারা এই সিমটি চালিয়ে এসেছে এতদিন যাব তারাই জানতে পারবে যে এই সিমটি কেমন। তাই তাদের মধ্যে থেকে যারা নতুন সিম গুলো কিনতে চাচ্ছে তাদের জন্য একটি বেস্ট অফার হলো টেলিটক সিমের এমবি অফার। তার কারণ সেইটা কোম্পানি তাদের সিমের জন্য নতুন নতুন কিছু এমবি অফার দিয়ে দিয়েছে গ্রাহকদের জন্য। যেগুলো থেকে গ্রাহকরা এমবি নিয়ে তাদের ইচ্ছামত কাজকর্ম করতে পারে।

১০০ এমবি
  • ৯ টাকা
  • মেয়াদ ৭ দিন
  • ডায়াল কোডঃ- *১১১*৫০১#
৫০০ এমবি
  • ৩৯ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • ডায়াল কোডঃ- *১১১*৫০৩#

টেলিটক রিচার্জ অফার ২০২৪

কিছু কিছু মানুষ আছে যারা আগেকার নিয়ম এখনো ধরে রেখেছে। তার কারণ হলো তারা সবসময় চায় যে স্মার্টফোন ব্যবহার না করে বাটন ফোন দিয়ে সকল কাজকর্ম করতে। আবার তারা এমবি কিনার জন্য স্মার্টফোন ব্যবহার করতে হয়। তারা জানে না যে টেলিটক সিমে এমবি কিনতে হয়। তাই তাদের জন্য বেস্ট অফার হলো তারা রিচার্জ এর মাধ্যমে খুব সহজেই এমবিগুলো কিনতে পারবে।

টেলিটক ১ জিবি
  • ৪৬ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • রিচার্জ করে বা *111*46# ডায়াল করে নিতে পারবেন।
৩ জিবি ইন্টারনেট
  • ৪২ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • রিচার্জ করে বা *111*42# ডায়াল করে নিতে পারবেন।

টেলিটক প্যাকেজ সমূহ

অনেক চাকরিজীবী এবং কি বিজনেসম্যান লোক আছে। যারা টেলিটক নতুন সিমের জন্য প্যাকেজের সকল এমবিগুলো এবং কি মিনিট অফার গুলো নিতে চায়। কেননা তাদের সাপ্তাহিক এবং কি প্রতিদিনের অফার গুলো নিয়ে টাইম লস করতে চায় না। তাই তারা এক মাসের জন্য কিছু অফার গুলো খুজতেছে। তো আমরা জানি দিতে চাই যে টেলিটক কোম্পানি গ্রাহকদের জন্য অনেক সুন্দর সুন্দর প্যাকেজ অফার গুলো দিয়ে দিয়েছে। তারই মধ্যে থেকে আমরা আপনাদের সামনে কিছু প্যাকেজের অফার গুলো উপস্থাপন করলাম। আপনারা চাইলেই আপনাদের কাজের জন্য এই অফার গুলো নিতে পারেন।

আরও পড়ুনঃ- 

টেলিটক এমবি অফার কিভাবে দেখব?

এখনকার সময় প্রায় অনেক লোক আছে যারা কিনা জানেনা যে কিভাবে টেলিটক সিমের এমবি অফার গুলো দেখতে হয়। তাদের উদ্দেশ্যে আমরা আজকে জানিয়ে দিব যে কিভাবে আপনারা চাইলে এই অফার গুলো দেখতে পারবেন। বর্তমানে আপনারা চাইলে অ্যাপ এর মাধ্যমে অফার গুলো দেখতে পারবেন। আবার চাইলে আপনার ফোনটিতে *১১১# ডায়াল করে আপনার এমবি অফার গুলো দেখতে পাবেন।

  • ডায়াল করেন *১১১#। 

টেলিটক সিম নিতে কি কি লাগে?

আপনি যদি একজন স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে টেলিটক সিম কিনতে আপনার যা যা প্রয়োজন হবে তা হল। আপনার অবশ্যই এসএসসি পাশের সার্টিফিকেট এবং আপনার জন্ম সনদে সকল বিষয়গুলো আপনার লাগবে। এরপর আপনি যদি সকল সিমটি কিনতে যাবেন আপনার সেখানে আপনার সার্টিফিকেট এবং জন্ম সাবমিট করলেই। সেখান থেকে আপনি আপনি সিমটি কিনতে পারবেন।

আর যদি আপনি কোন এজেন্ট হয়ে থাকেন। তাহলে আপনাকে আপনার এজেন্ট নাম্বার এবং ভোটার আইডি কার্ডগুলো নিয়ে যেতে হবে। তারপর সেখানে আপনার সমস্ত কিছু সাবমিট করলে সেই কোম্পানি থেকে আপনাকে সিমটি দেওয়া হবে। সকল কাজগুলো করতে পারবেন যখন আপনাকে সেই সিনটি দেওয়া হবে।

পরিশেষে

আমরা আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে টেলিটক নতুন সিমের অফার গুলো তুলে ধরেছি। আশা করছি আমাদের এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এবং আপনারা যদি অফার গুলো একটি পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই এখান থেকে উঠে যেতে পারে। কিছু কিছু অফার গুলো যেগুলো দিয়েছি তার মধ্যে কিছু রিচার্জের মাধ্যমে নিতে হবে। আবার যে সকল অফার দিয়েছি সেগুলো ডায়াল কোড এর মাধ্যমে রিচার্জ করে তারপর নিতে হবে। তো এই ছিল আমাদের আজকের এই পোস্টটি।