অনলাইনে ইউ এস বাংলা এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

Photo of author

By admin

আপনারা বর্তমানে জানতে চেয়েছেন যে অনলাইনে ইউ এস বাংলা এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম এই সম্পর্কে। কারণ বর্তমানে যুক্ত হয়েছে এখন অনলাইন ভিত্তিক যুগ। প্রত্যেকটি দেশের যেমন অনলাইনে সকল কাজকর্মগুলো করে থাকে। ঠিক তেমনি আমাদের বাংলাদেশে অনেক লোক আছে যারা কিনা অনলাইনে মাধ্যমে সকল কাজগুলো করে থাকে। আপনারা যারা একটি দেশ থেকে আরেকটি দেশে যান তাদের অবশ্যই টিকিট কাটা লাগে। আপনার সে টিকিটটি ঠিক আছে কিনা তা জানাটা অবশ্যই খুবই প্রয়োজন। তাই আজকে আমরা আপনাদেরকে জানিয়ে দিব ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম সম্পর্কে।

আপনি কি ইউএস-বাংলা এয়ারলাইন্স এ বিমানটিতে করে দেশ-বিদেশে ঘুরে বেড়ান। তাহলে অবশ্যই আপনাকে কোন একটি দেশে যাওয়ার জন্য এই ইউ এস বাংলা এয়ারলাইন্সের টিকিট কাটা প্রয়োজন। যদি আপনি ইউএস বাংলায় বিমানটি তে যাওয়ার জন্য টিকিট কাটেন তাহলেই সেটি ঠিক আছে কিনা তা জানা অবশ্যই প্রয়োজন। তাই আপনারা কিভাবে ঘরে বসে অনলাইনে মাধ্যমে এ কাজটি করবেন। তার সম্পর্কে আজকে আমরা আপনাদেরকে ধারণা দিয়ে দিব। আশা করছি সম্পন্ন পোস্ট ফাস্ট টু লাস্ট করতে থাকবেন। তবে সমস্ত তথ্য এখান থেকে পেয়ে যাবেন।

অনলাইনে ইউ এস বাংলা এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

এখন আপনারা যারা অনলাইনের মাধ্যমে ইউএস-বাংলা এয়ারলাইন্সটি কেটে চেক করার নিয়ম জানতে চান। তাহলে অবশ্যই আমাদের নিচে দেওয়া তথ্য গুলো ভালোভাবে খেয়াল করতে হবে। আর প্রত্যেকটি মানুষই এখন বাংলাদেশে অন্যতম সরকারিভাবে সরকারি এই প্রতিষ্ঠানটি এ দেশ থেকে আরেক দেশে নিয়ে যায়। তো মাঝে মাঝে যদি আপনি টিকিটটি কিনে থাকেন তাহলে সেটার কিছু ভুল হওয়ার সম্ভাবনা থাকে। আপনারা যখন এই টিকিটটি কিনবেন অবশ্যই সেটা অনলাইনে মাধ্যমে যাচাই করে নেবেন যে ঠিক আছে কিনা। কেননা বর্তমানে সবকিছুই এখন অনলাইনে হয়ে থাকে যে আপনি অনলাইনে দেখতে পারবেন যে আপনার টিকিটটা ঠিক আছে কিনা।

ইউ এস বাংলা এয়ারলাইন্স টিকেট চেক

নিচে আমরা আপনাদের বোঝার সুবিধার্থে কিছু টিপস দিয়ে দিব। যেগুলো আপনারা ফলো করলে আপনার নিজেরাই অনলাইনে মাধ্যমে আপনি টিকিটটি যাচাই করতে পারবেন। ও আপনাদের যেভাবে যে নিয়মগুলো বলবো অবশ্যই সেগুলো ভালোভাবে খেয়াল করবেন। আশা করছি আপনারা সকল তথ্য এখান থেকে জেনে যাবেন।

  • প্রথমে আপনাকে ইউএস-বাংলার এয়ারলাইন্সের এই https://usbair.com/ এই লিঙ্ক টিতে যেতে হবে।
  • তারপর এই লিঙ্ক টিতে জাওয়ার পর এটি সিলেক্ট করুন MANAGE BOOKING।
  • এরপর Reservation Number অথবা Ticket Number নাম্বার দেখাবে।
  • Reservation Number অথবা Ticket Number আপনার নামের শেষ অংশ বা Surname সেখানে বসান।
  • এরপর সবকিছু দেয়ার পর সাবমিট করুন।
  • আপনার টিকেট যদি ঠিক থাকে তাহলে সঠিক দেখাবে। 

ইউ এস বাংলা এয়ারলাইন্স কন্টাক্ট নাম্বার

তো আপনারা যারা ভ্রমণের উদ্দেশ্যে ইউএস-বাংলা এই বিমানটিতে যেতে চাচ্ছেন। তারা যাতে করে ঘরে বসে বা অনলাইনে মাধ্যমেই ফোন কল করে সকল বিমানের টিকিট গুলো কাটতে পারে। তার জন্য আমরা নিচে এ সকল বিমানের কন্টাক্ট নাম্বার গুলো দিয়ে দিলাম। যাতে করে আর আপনাদের সেখানে টিকেট বুকিং করার সময় আর ভুয়া পথে না যেতে হয়। আপনারা খুব সহজে জাতি এখান থেকে নাম্বারগুলো নিয়ে টিকিট বুকিং করতে পারেন।

  • +8801978569294
  • +8809785692295
  • +8801978569296
  • +8801678569290
  • +8801678569291
  • +8801678569292

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা টু কক্সবাজার সময়সূচী

আপনারা হয়তো সকলেই জানেন যে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার জন্য ইউএস-বাংলা এ যানবাহন টি খুবই ভালো একটি যানবাহন। কেননা এই বিমানটি যাতায়াত ব্যবস্থা খুব টাইমটেবল এবং সময় মত চলাচল করে। তো আপনাদের জন্য বলে রাখি যে ইউএস-বাংলা এয়ারলাইন্স টি ৭ দিনে ঢাকা থেকে কক্সবাজার যাতায়াত করে। এই এয়ারলাইন্সের কোন বন্ধের দিন নেই।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা টু কক্সবাজার ভাড়া

প্রত্যেক মানুষকে এই কোন একটি জায়গায় যাওয়ার জন্য প্রথমেই সেই জিনিসের ভাড়া সম্পর্কে জানা খুবই প্রয়োজন। কারণ সে যদি ভাড়া সম্পর্কে অগ্রিম কোন ধারণা না রাখে তাহলে সেখানে গিয়ে অনেক ধরনের সমস্যায় পড়তে পারে। তাই ঢাকা থেকে কক্সবাজার প্রতি জনের সর্বনিম্ন ভাড়া হলো ৪২০০ টাকা করে। আর ইউ এস বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার সর্বোচ্চ ভাড়া হতে পারে ১০৫০০ টাকার মতো। তাই অবশ্যই সবকিছু জেনে তারপর যাতায়াত করবে।

পরিশেষে

আপনাদের উদ্দেশ্যে একটি কথা বলে রাখি যে কোন একটি জায়গায় যাওয়ার আগে অবশ্যই সকল কিছু জেনে যাবেন। কেননা সেখানে গিয়ে যাতে কোন ধরনের সমস্যার সম্মুখীন না হতে হয়। আর সব সময় আপনার টিকিটটি সাথে রাখার চেষ্টা করবেন। আর যে কোন জায়গায় যাওয়ার আগে অবশ্যই আপনার টিকিটটা ঠিক আছে কিনা তা অবশ্যই যাচাই করে নিবেন। অন্যথায় আপনার সারাদিনের কষ্টকে বলে চলে যাবে। ধন্যবাদ আমাদের এই আর্টিকেলটি থেকে তথ্যগুলো কালেক্ট করার জন্য।