ভাঙ্গা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

বর্তমানে আপনারা যারা ভাঙ্গা থেকে রাজবাড়ী ট্রেনে করে যাত্রা শুরু করতে চাচ্ছেন। তাদের অবশ্যই আমাদের আজকের এই আর্টিকেলটি কোন না কোন দিক থেকে উপকারে লাগবে। কেননা বাংলাদেশের প্রায় অধিকাংশ লোকজনই এখন ভ্রমণ বা কাজের উদ্দেশ্যে এদিক সেদিক যাতায়াত করে থাকে। তেমনি প্রায় বেশি লোকজন এখন ভাঙ্গা থেকে রাজবাড়ী যাতায়াত করে সময় বাঁচানোর জন্য ট্রেনে করে। তাই আজকে আপনাদের আজকে জানিয়ে দিব আপনাদের চাওয়া ভাঙ্গা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচি ও ভাড়া তালিকা সম্পর্কে।

আপনারা যদি একটি জায়গা থেকে আর একটি জায়গা যাতায়াত করেন অবশ্যই আপনার সময় এবং ভাড়া জানা থাকা প্রয়োজন। কারণ কোন একটি বিষয় যদি আগে থেকে না জানে তাহলে সেখানে গিয়ে নানা ফ্যাসাদে পড়তে হবে। তাই আপনারা যারা ভাঙা থেকে রাজবাড়ী এই জায়গাটিতে ট্রেনে করে যেতে যাচ্ছেন। আপনাদের অবশ্যই আমাদের এই আর্টিকেলটি ফাস্ট লাস্ট করতে হবে। কারোর নিচে আমরা এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য আপনাদের জন্য জানিয়ে দিব।

ভাঙ্গা থেকে রাজবাড়ী যেসব ট্রেন যায়ঃ-
  • রাজবাড়ী এক্সপ্রেস-১
  • রাজবাড়ী এক্সপ্রেস-২
  • রাজবাড়ী এক্সপ্রেস-৩

ভাঙ্গা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী ২০২৪

আপনারা যারা টেনে করে যারা করতে চাচ্ছেন তাদের অবশ্যই জানা থাকা দরকার হলো ট্রেনের সময় সূচি সম্পর্কে। কেননা যারা ভাঙা থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা হবে তারা যদি সঠিক টাইমটি না জানে তাহলে তো তারা গন্তব্য স্থলের জন্য পারবে না। তা আমরা তাদের জন্য যাতে আগে থেকেই তথ্যগুলো জানতে পারে সেজন্য আমাদের পোস্টটিতে গুরুত্বপূর্ণ কিছু টাইম উল্লেখ করে দিলাম। যেগুলো থেকে আপনারা বাছাই করে আপনার পছন্দমত যে কোন একটি টাইমে ট্রেনে করে যাতায়াত করতে পারেন।

সময়সূচীঃ- 

ট্রেনের নাম ট্রেন ছাড়ার সময় ট্রেন পৌছানোর সময়
রাজবাড়ী এক্সপ্রেস-১ সকাল ৬ টায় সকাল ৭টা ৪০ মিনিটে।
রাজবাড়ী এক্সপ্রেস-২ সকাল ৮টা ১০ মিনিটে সকাল ৯টা ৫০ মিনিটে।
রাজবাড়ী এক্সপ্রেস-৩ বিকাল ৫টায় সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে।

রাজবাড়ী থেকে ভাঙ্গা ট্রেনের সময়সূচী ২০২৪

অনেক বন্ধুরা আছে যারা কিনা রাজবাড়ী থেকে ভাঙা যাতায়াত করতে চাই ট্রেনে করে। তাই তারা জানতে চাই যে রাজবাড়ী থেকে কোন শব্দের এবং কি কোন টাইমের মধ্যে ভাঙ্গার উদ্দেশ্যে রওনা হয় তার সকল সময়সূচী সম্পর্কে। কেননা তাদের আগে থেকে যদি জানা না থাকে তাহলে তারা সঠিক টাইম এর মধ্যে পৌঁছাতে পারবে না। তাই আমরা তাদেরকে জানিয়ে দিলাম যে কিছু গুরুত্বপূর্ণ সময়সূচী যেগুলো মেনটেন করে আপনারা যাতায়াত করতে পারবেন খুব সহজেই।

ভাঙ্গা থেকে রাজবাড়ী ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪

বর্তমান যুগটা এখন আধুনিক যুগ। কারণ এখন আর আগের মত কাউন্টারে গিয়ে ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হয় না। এখনকার সময়ে স্মার্টফোনের যুগ যেখানে কিনা। লোকজন অনায়াসে অনলাইনে সে কোন ট্রেনে করে যাবে তার সমস্ত ভাড়া সম্পর্কে জানতে পারে। এবং কি প্রত্যেকটি মানুষেরই এই ভাড়া তালিকা সম্পর্কে জানা প্রয়োজন। কারণ ভাড়া যদি আগে থেকে জানে তাহলে সেখানে গিয়ে আর বেশি টাকা ভাড়া অন্যদেরকে দিতে হবে না। তাই আপনার বোঝার সুবিধার্থে নিচে আমরা ভাঙ্গা থেকে রাজবাড়ী ট্রেনের ভাড়া তালিকা দিয়ে দিলাম বক্স আকারে।

ভাড়ার তালিকাঃ- 

আসন নাম  ভাড়ার তালিকা
শোভন ১৫৫ টাকা
শোভন চেয়ার ১৮৫ টাকা
এসি সিট ৩৮১ টাকা

অনলাইনে টিকিট বুকিং করার নিয়ম

বর্তমানে যুক্তি হয়ে গেছে অনেক আধুনিক যুগ কেননা এখন মানুষজন ঘরে সেইসব কাজকর্ম করতে চায় কয়েক মিনিটের মধ্যেই। আর আগে মানুষজন ট্রেনের টিকিট কাটার জন্য অনেক সিরিয়াল ধরে থাকতে হতো। আর এখন মানুষজন ঘরে বসেই তার মোবাইল ফোনের মাধ্যমে ইন্টারনেট থেকে খুব সহজেই অনলাইনে টিকিট বুকিং করতে পারে। তাই তাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি হলো ট্রেনের কোড মনে রাখা দরকার। তাহলে তারা খুব সহজে টেনে টিকিট বুকিং।

পরিশেষে

আশা করছি আমাদের এই আর্টিকেলটি মাধ্যমে আপনাদের চাওয়ার সমস্ত তথ্য গুলো পেয়ে গিয়েছেন। যদি আমাদের এই আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন আপনারা সময়সূচী ও ভারত তালিকা সম্পর্কে ভাঙ্গা এবং রাজবাড়ী তথ্যগুলো পেয়ে যাবেন। তো যদি আপনারা এরকম আরো কোন জায়গা ট্রেনের সময়সূচী জানতে চান তাহলে আমাদের সাথেই থাকুন। এবং অবশ্যই আপনাদের উদ্দেশ্য একটি কথা বলে রাখি যে যেখানে যান না কেন সবকিছু জেনে বুঝে এবং সবকিছু ঠিক করে তারপর যাবে। ধন্যবাদ আমাদের আর্টিকেলটি ভালোভাবে পড়ার জন্য।